তিন নেতার বিরুদ্ধে ষড়যন্ত্র: মহানগর স্বেচ্ছাসেবক লীগের নিন্দা

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, জুন ১৬, ২০২০

তিন নেতার বিরুদ্ধে ষড়যন্ত্র: মহানগর স্বেচ্ছাসেবক লীগের নিন্দা

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক :: স্বেচ্ছাসেবক লীগের তিন নেতার বিরুদ্ধে ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মহানগর স্বেচ্ছাসেবক লীগ।

আওয়ামী বিদ্বেষী স্বাধীনতা বিরোধী জামায়াত-শিবিরের দূসর আবুল কালাম কর্তৃক সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের ৩ নেতার বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়েছে মহানগর স্বেচ্ছাসেবক লীগ সিলেট।

মঙ্গলবার (১৬ জুন) সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক এম. কামরুল আই রাসেল স্বাক্ষরিত এক বার্তায় মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খান ও সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু এ নিন্দা ও প্রতিবাদ জানান।

নেতৃবৃন্দ বলেন, সিলেট মহানগরীর ৭নং ওয়ার্ডের পশ্চিম পীর মহল্লা এক সময় জামায়াত-শিবিরের অভয়ারন্য ছিল। যেখান থেকে তারা দেশব্যাপী নাশকতার ছক তৈরী ও পরিচালনা করতো। কথিত আছে- মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বর্তমান কাউন্সিলর আফতাব হোসেন খানের নেতৃত্বে তৎকালীন সময়ে জামাতীদের দূর্গ ভেঙ্গে দেওয়া হয়। এসময় গুপ্তচর থেকে ওই এলাকায় থেকে যায় আবুল কালাম। গত জাতীয় নির্বাচন ও সিসিক নির্বাচনের সময়ে আওয়ামী প্রার্থীদের বিরোধীতায় লিপ্ত থাকায় স্বেচ্ছাসেবক লীগ কর্মীদের সাথে দ্ব›দ্ব বাঁধে কালামের। এরপর থেকে আবুল কালাম বিভিন্ন কৌশলে স্বেচ্ছাসেবক লীগ কর্মীদের বিরোধীতা করতে থাকে।

তারই ধারাবাহিকতায় সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম সুমন, অর্থ বিষয়ক সম্পাদক শাহানুর আলম, নাট্য বিষয়ক সম্পাদক রুহিন আহমদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় মনগড়া ভাষায় সাজানো একটি সাধারণ ডায়েরী করে। ডায়েরী সূত্রে স্থানীয় কয়েকটি গণমাধ্যমে ডেস্ক রিপোর্ট হিসেবে সংবাদও প্রকাশ করায় আবুল কালাম। যা নেতৃবৃন্দের সুনাম ক্ষুণœ করার সামিল।

উলে­খ্য; গত ২০১৯ সালে আম্বরখানা গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক মিলাদ মাহফিল চলাবস্থায় ইসলামিক বই আনার দায়িত্ব দেওয়া হয় আবুল কালামকে। কালাম ইসলামিক বই না এনে মওদুদীবাদীর কয়েকটি বই নিয়ে নিয়ে আসে। যার ফলে ওই দিন মিলাদ মাহফিল বন্ধ হয়ে যায়।

নেতৃবৃন্দ ষড়যন্ত্রকারী আবুল কালাম ও তার ইন্ধনদাতাদের সতর্ক হওয়ার আহ্বান জানান, অন্যথায় তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থার নেওয়ার হুশিয়ারী প্রদান করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares