জুড়ীতে অপহরণ মামলা দিয়ে নব-দম্পত্তিকে হয়রানি

প্রকাশিত: ৩:৫৮ অপরাহ্ণ, জুন ১০, ২০২০

জুড়ীতে অপহরণ মামলা দিয়ে নব-দম্পত্তিকে হয়রানি

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : মৌলভীবাজারের জুড়ী উপজেলার ৮নং গোয়ালবাড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ী গ্রামে দীর্ঘদিন একে অপরের সাথে পরিচয়, মন দেয়া নেয়ার পর এফিডেভিট, পরবর্তীতে মুসলিম পারিবারিক আইনমতে রেজিষ্ট্রিকৃত কাবিনমুলে বিয়ে কার্যকরী করার পরও মেয়ের পরিবারের পক্ষ থেকে নাঃশিঃ নির্যাতন দমন আইন ২০০০( সংশোঃ-৩) এর ৭/৩০ ধারায় মিথ্যা অপহরণ মামলা ( নং- ০২, তারিখ ঃ ০২/০৬/২০২০ইং) দিয়ে হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে।

ভিকটিম শাওন সিদ্দিকী সুহেলীর বাবা সিরাজ উদ্দিন সিদ্দিকীর জুড়ী থানায় দায়েরকৃত মামলায় প্রধান আসামী করা হয়েছে ভিকটিম এর নব-বিবাহিত স্বামী কয়ছর আহমদ (৩৫) সাবিনা আক্তার ইমা (২৬), সৈয়দ লুৎফুর রহমান(৩৫), রুমা বেগম (৩৭), পারভেজ (৪৫)।

জানা গেছে- ভালবাসার সম্পর্ককে চিরস্থায়ী করার লক্ষ্যে গত ২৫ মার্চ ২০২০ইং ফনী লাল ধর নোটারী বলিক,মৌলভীবাজারের সম্মুখে এফিডেভিট (নং- ১৭০/২০, তারিখ ঃ ২৫/০৩/২০২০ইং) এর মাধ্যমে বিয়ে সম্পন্ন হয়। এবং পরবর্তীতে মুসলিম পারিবারিক আইনমতে ৫ লক্ষ টাকা দেনমোহর সাব্যস্থ ক্রমে গত ২৯/০৫/২০২০ইং বিবাহ ও তালাক রেজিষ্টার মাওলানা মির্জা মো: লোকমান দ্বারা রেজিষ্ট্রিকৃত কাবিনমুলে (কাবিন নং ৫৯, বহি নং ৩১,পৃষ্ঠা নং ৩২) বিয়ে কার্যকরী করা হয়।

সর্বশেষ প্রাপ্ত সংবাদে জানা গেছে- ভিকটিম সুহেলীকে উদ্ধার করে তার ডাক্তারী পরীক্ষা শেষে আদালতের মাধ্যমে ভিকটিমকে সিলেট সেফ হোমে পাঠানোর জন্য আদেশ দিয়েছেন আদালত। মামলার অন্যান্য আসামীকে গ্রেফতারের জন্য জুড়ী ও কুলাউড়া থানার বিভিন্ন এলাকায় ব্যাপক তলাশী চালাচ্ছে পুলিশ।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares