মাধবপুরে স্বামী হত্যার অভিযোগে স্ত্রী আটক

প্রকাশিত: ১২:৫৭ পূর্বাহ্ণ, জুন ৯, ২০২০

মাধবপুরে স্বামী হত্যার অভিযোগে স্ত্রী আটক

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : হবিগঞ্জের মাধবপুরে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী হাসিনা বেগম (২৫)কে আটক করেছে পুলিশ। সোমবার (৮ জুন) দুপুরে উপজেলার ইটাখোলা গ্রাম স্বামীর বাড়ি থেকে তাকে আটক করা হয়।

হাসিনা বেগম উপজেলার খড়কী গ্রামের শহীদ মিয়ার মেয়ে ও নিহত সাইফুর রহমান মুর্শেদ মিয়ার স্ত্রী। মুর্শেদের পরিবারের অভিযোগ, হাসিনা বেগম তার স্বামীকে কয়েকজন মিলে হত্যা করেছে।

নিহত মুর্শেদের বড় ভাই জোনায়েদ মিয়া জানান, হাসিনা ও মুর্শেদ মিয়ার মধ্যে ১০ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে মীরা নামে ৭ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। কিন্তু প্রায় দেড় বছর ধরে স্বামী স্ত্রীর মধ্যে অমিল চলছিল। এ কারণে হাসিনা বেগম তার পিতার বাড়িতে বসবাস করে জগদীশপুর কমিউনিটি ক্লিনিকে চাকুরী করত। নিহত স্বামী মুর্শেদ ইটাখোলা গ্রামে নিজ বাড়িতে একা থাকত।

গত শনিবার বড় বোন জোছনার বাড়ি থেকে মুর্শেদ মিয়া সকাল ১০ দিকে তার ঘরে আসে । রোববার বড় বোন জোছনা বেগম ফোন করে জানতে চায় মুর্শেদ কোথায় আছে। পরে তারা ঘরে গিয়ে দেখতে পায় মুর্শেদের ঘরের দরজায় বাহিরে তালা। তার কোন সাড়া শব্দ নেই। সোমবার সকালে আবার বড় বোন আবার ফোন দিলে দরজার ফাঁক দিয়ে মুর্শেদের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মাধবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম দস্তগীর বলেন, লাশের বিভিন্ন আলামত দেখে ধারনা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। খবর পেয়ে মাধবপুর সার্কেলর সিনিয়র এএসপি নাজিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে স্ত্রী হাসিনা বেগমকে আটকের নির্দেশ দেন। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares