সিলেট এখন ডেঞ্জার জোন

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, জুন ৪, ২০২০

সিলেট এখন ডেঞ্জার জোন

Sharing is caring!

আব্দুল হালিম সাগর :: ঈদের এক সাপ্তাহ শেষ হতে না হতেই সিলেটবাসী এক ‘ভয়ঙ্কর সময়’ পাড়ি দিচ্ছেন । প্রতিদিনই সিলেট জেলায় প্রাণনাশি এ ভাইরাসে আক্রান্ত হচ্ছেন প্রায় অর্ধশত মানুষ। বাদ যাচ্ছেন না নারী ও শিশু থেকে শুরু করে চাকরিজীবি, চিকিৎসক, নার্স, সরকারি কর্মকর্তা, রাজনীতিবিদ, জননেতা ও দিনমজুরসহ নানা শ্রেণি এবং পেশার কেউনা কেউ। নগরীর রাস্তায় দিনভর লেগে আছে যানঝট, কেউ-ই মানছেন না স্বাস্থ্য বিধি, তাহলে আমরা কোন দিকে যাচ্ছি।হাট-বাজার গুলোতে উপচে পড়া ভিড়, যানবাহণে নেই নিরাপত্তার বালাই।


পরিসংখ্যান সূত্র জানায়, সিলেট জেলায় গত ২৮ মে ৩৯ জন, ২৯ মে ৪৫ জন, ৩০ মে ৩১ জন, ৩১ মে ৭৩ জন, ১ জুন ২১ জন, ২ জুন ৪৬, ৩ জুন ২৫ জন এবং আজ ৪ জুন সকাল ৮টা পর্যন্ত ৫৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই ৭ দিনে সিলেট জেলায় গড়ে ৪৭ জনের অধিক মানুষ প্রাণনাশী এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।


এছাড়াও গত ৭ দিনে সিলেট জেলায় করোনা মৃত্যু হয়েছে ৯ জনের। গত ২৮ মে পর্যন্ত মৃতের সংখ্যা ছিলো ১১। তারপরে ২৯ মে ১ জন, ৩০ মে ১ জন, ১ জুন ১ জন, ২ জুন ৩ জন, ৩ জুন ১ জন এবং আজ ৪ জুন সকাল ৮টা পর্যন্ত ২ জন। এ হিসেবে গড়ে প্রতিদিন সিলেটে একজনের অধিক মানুষ মারা যাচ্ছেন করোনা ভাইরাসে।তাই সচেতন হন, নিজে বাঁচুন, পরিবার পরিজনকে নিরাপদে বাচঁতে দিন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares