করোনার কাছে হেরে গেলেন এসআই রাসেল

প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, মে ২৮, ২০২০

করোনার কাছে হেরে গেলেন এসআই রাসেল

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : করোনাভাইরাস ও ব্রেন স্ট্রোকে পুলিশের ঢাকা মহানগর বিশেষ শাখার (সিটি-এসবি) উপ-পরিদর্শক (এসআই) মো. রাসেল বিশ্বাসের (৩৫) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মে) বেলা ১১টা ৫৫ মিনিটের দিকে রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের সুপারিন্টেন্ডেন্ট (অ্যাডমিন অ্যান্ড ফাইন্যান্স) ডা. এমদাদুল হক জানান, ব্রেন স্ট্রোক করায় তাকে প্রথমে রাজধানীর শেরে বাংলা নগর এলাকার নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় করোনা আক্রান্ত হন তিনি। এরপর সেখান থেকে ৩-৪ দিন আগে তাকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের তত্ত্বাবধানে রাজধানীর ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। আজ সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাসেল বিশ্বাস।

সিটি-এসবির মতিঝিল জোনের ওসি আমির হোসেন মৃত্যুর বিষয় নিশ্চিত করে জানান, রাসেল বিশ্বাস মেধাবী শিক্ষার্থী হিসেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয় হতে বিবিএ এবং এমবিএ ডিগ্রি অর্জন করেন। তার দেশের বাড়ি বাগেরহাট জেলায়।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি ২০১৩ সালে ৩৪তম আউটসাইড ক্যাডেট হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি বিশেষ পুলিশ শাখা (এসবি) ঢাকায় কর্মরত ছিলেন। মৃত্যুকালে বাবা, মা, ভাই, বোনসহ প্রিয় স্ত্রী এবং একমাত্র শিশু ছেলেকে রেখে গেছেন তিনি।

পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) মিডিয়া সোহেল রানা বলেন, সিটি-এসবির এসআই রাসেল বিশ্বাস বাংলাদেশ পুলিশের ১৫তম গর্বিত সদস্য হিসেবে দেশ ও দেশের মানুষের জন্য আত্মত্যাগ করেছেন। তার এই অকাল মৃত্যুতে আমরা গর্বিত, একই সঙ্গে গভীরভাবে শোকাহত। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি বাংলাদেশ পুলিশ গভীরভাবে সমবেদনা জ্ঞাপন করছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares