কানাইঘাটে এক যুবককে উপর্যুপরি কোপি পা কেটে ফেলেছে দুর্বৃত্তরা

প্রকাশিত: ১:৫৭ পূর্বাহ্ণ, মে ২৪, ২০২০

কানাইঘাটে এক যুবককে উপর্যুপরি কোপি পা কেটে ফেলেছে দুর্বৃত্তরা

Sharing is caring!

কানাইঘাট প্রতিনিধি :: কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নে কয়ছর আহমদ (৩৫) নামে এক যুবককে নৃশংস ভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এক পা বিচ্ছিহ্ন, আরেক পায়ে উপর্যুপরি কুপিয়ে গুরুতর জখম ও হাতের আঙ্গুল কর্তন করার খবর পাওয়া গেছে। এমন নৃশংস ঘটনায় এলাকায় জনমনে ব্যাপক প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

এ ঘটনাটি ঘটেছে আজ শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে দনা গ্রামের গর্দনা মাদ্রাসা সংলগ্ন রাস্তার উপরে। গুরুতর আহত কয়ছর আহমদকে বাম পায়ের হাটুর নিচে বিচ্ছিহ্ন অবস্থায় আশংকাজনক ভাবে সিলেট ওমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতের আত্মীয় স্বজনরা জানান, পূর্ব বিরোধ ও সীমান্ত এলাকায় চোরাচালান কর্মকান্ডের প্রতিবাদ করায় দনা রাতাছড়া গ্রামের আজির উদ্দিনের পুত্র কয়ছর আহমদকে স্থানীয় এরালীগুল গ্রামের শাহনুরের পুত্র বিলাল, দিলু, হেলাল, কাওছার সহ আরো কয়েজন আজ শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে আটগ্রাম বাজার থেকে ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরার পথে গর্দনা মাদ্রাসার পাশের্^ স্বশস্ত্র অবস্থায় কাওছার আহমদের ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। হামলাকারীরা উপর্যুপরি কাওছারের বাম পায়ের হাটুর নিচে উপর্যুপরি কোপি পা বিচ্ছিহ্ন করে ফেলে এবং ডান পায়ের হাটুতে কোপিয়ে গুরুতর জখম ও এক হাতের আঙ্গুল কর্তন করে ফেলে মৃত ভেবে কাওছারকে রাস্তায় ফেলে চলে যায়। আশংকা জনক অবস্থায় আহত কাওছারকে উদ্ধার করে স্থানীয় লোকজন ও আত্মীয় স্বজনরা তাকে সিওমেক হাসপাতালে নিয়ে যান।

তার অবস্থা আশংকাজনক বলে পরিবারের লোকজন জানিয়েছেন। এদিকে এমন নৃশংস ঘটনার খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। পুলিশ কাওছারের উপর হামলাকারীদের আটক করতে এলাকায় রিপোর্ট লেখা পর্যন্ত অভিযান চালাচ্ছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2020
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

………………………..

shares