সিলেট যেমন সুন্দর মানুষও অনেক ভালো: হিরো আলম

প্রকাশিত: ২:২০ পূর্বাহ্ণ, মে ২২, ২০২০

সিলেট যেমন সুন্দর মানুষও অনেক ভালো: হিরো আলম

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : চ্যানেল আইয়ের সিলেট প্রতিনিধি সাংবাদিক সাদিকুর রহমান সাকীর উপস্থাপনায় বৃহস্পতিবার রাত সাড়ে দশটার সময় ‘সিলেট টিভি’র লাইভে যুক্ত ছিলেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা ও গরিবের বন্ধু খ্যাত হিরো আলম। এসময় হিরো আলম বলেন, সিলেট আমার বেশ প্রিয় একটি শহর। সিলেটের মানুষ অনেক ভালো।

সিলেট হচ্ছে ৩৬০ আউলিয়ার পূর্ণভূমি এবং পর্যটন নগরী। সেখানে আমার বারবার যেতে মন চায়। সিলেটের চা-বাগান ও জাফলংয়ে আমি কয়েকবার সুটিংয়ে গিয়েছি। সেখানের লোকজন আমাকে অনেক ভালোবাসে। আর মানুষের ভালোবাসা নিয়েই আজ আমি হিরো আলম। আমি মানুষের ভালোবাসার মূল্য দিতেই করোনার শুরু থেকে অসহায় দারিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছি।আমি সবসময় দারিদ্র মানুষের কথা চিন্তা করি এবং আমার সাধ্য মতো মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করছি।

মুভির বিষয়ে হিরো আলম বলেন, করোনার মহামারি শেষ হলেও মক্তি পাবে আমার একটি ছবি যার নাম ‘সাহসী হিরো আলম’ এই ছবিটি অবশ্যই দর্শকদের মন জয় করবে। করোনার কারনে ছবিটির মুক্তি দিতে পারছি না। সবাইকে দেখার অমন্ত্রণ জানান তিনি।

সিলেট টিভির লাইভে যুক্ত হয়েছিলেন গ্রীণ বাংলার আরেক অভিনেতা ও পুলিশ অফিসার আকবর হোসেন ভূইয়া। তিনি হিরো আলমের বিভিন্ন মুভির প্রশংসা করেন এবং হিরো আলমকে নিয়ে একটি সিলেটী নাটক দর্শকদের উপহার দেওয়ার কথা বলেন।

সিলেট টিভির লাইভে দর্শক ও উপস্থাপক হিরো আলমকে রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন প্রশ্ন করেন। তাদের সকল প্রশ্নের সঠিক উত্তর দেন হিরো আলম। সর্বশেষ সিলেটবাসীর প্রতি ভালোবাসা জানিয়ে দর্শকদের কাছ থেকে বিদায় নিয়ে নিলেন এই জনপ্রিয় অভিনেতা হিরো আলম।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares