ফেঞ্চুগঞ্জে বাক-প্রতিবন্ধী হত্যাকাণ্ডের ঘটনায় প্রধান দুই আসামী গ্রেপ্তার

প্রকাশিত: ৯:৫১ অপরাহ্ণ, মে ২২, ২০২০

ফেঞ্চুগঞ্জে বাক-প্রতিবন্ধী হত্যাকাণ্ডের ঘটনায় প্রধান দুই আসামী গ্রেপ্তার

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: সিলেটের ফেঞ্চুগঞ্জ কটালপুর বাজারে জন্মগত বাক-প্রতিবন্ধী আব্দুল আজিজ নাজিম (৩৮) হত্যাকাণ্ডের ঘটনায় প্রধান দুই আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শুক্রবার (২২ মে) বিবেলা ২ টায় ফেঞ্চুগঞ্জের কটালপুর বাজার থেকে আসামী সেবুলকে এবং সন্ধ্যা ৬ টার সময় গোলাপগঞ্জ থানাধীন হাওড়তলা এলাকা থেকে আসামী নেছারকে পুলিশ গ্রেপ্তার করে।

এর আগে বৃহস্পতিবার (২১ মে) সকাল আনুমানিক ১১টার দিকে ফেঞ্চুগঞ্জ থানাধীন ৪ নং উত্তর কুশিয়ারা ইউনিয়নের অন্তর্গত কটালপুর বাজারে কুতুব মার্কেটের সামনে জন্মগতভাবে বাক প্রতিবন্ধী আব্দুল আজিজ নাজিম (৩৮) এর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে নেছার আলী (৫৫), সেবুল (৪৫) গং নাজিম কে এলোপাতাড়িভাবে মারপিট করলে আজ শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে তিনি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এদিকে এই নির্মম ঘটনার সাথে সাথে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম ঘটনায় জড়িত আসামীদের গ্রেপ্তারের জন্য কঠোর নির্দেশনা প্রদান করেন। পুলিশ সুপারের নির্দেশনা পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরী এবং অফিসার ইনচার্জ বদরুজ্জামানের নেতৃত্বে থানা পুলিশের একাদিক টিম বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মূল অভিযুক্ত সেবুল ও নেছারকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেপ্তারকৃত নেছার কটালপুর কোনাপাড়া এলাকার মনির আলীর ছেলে এবং সেবুল একই সাকিনের মৃত তরমুজ আলীর ছেলে। আলোচিত এই খুনের ঘটনায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে বাক-প্রতিবন্ধী ব্যক্তিকে প্রকাশ্যে এলোপাতাড়ি আঘাত করে নির্মমভাবে খুনের ঘটনায় মামলা রুজুর পূর্বেই ঘটনায় জড়িত মূল আসামীদের গ্রেপ্তার করায় নিহতের স্বজনসহ সাধারণ মানুষ পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

এ বিষয়ে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান জানান, ফেঞ্চুগঞ্জের কটালপুরে এক বাক-প্রতিবন্ধী যুবককে এলোপাতাড়ি পিটিয়ে হত্যার ঘটনায় পুলিশ সুপার মহোদয়ের কঠোর নির্দেশের প্রক্ষিতে ঘটনায় জড়িত মূল দুই আসামীদের গ্রেপ্তার করা হয়েছে। মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া মামলার এজাহারের প্রেক্ষিতে অন্যান্য আসামীদের দ্রুত গ্রেপ্তার করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2020
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..

shares