সিলেটে করোনায় আক্রান্ত নার্সদের ফল উপহার দিলেন সেলিনা মোমেন

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, মে ২০, ২০২০

সিলেটে করোনায় আক্রান্ত নার্সদের ফল উপহার দিলেন সেলিনা মোমেন

Sharing is caring!

সিলেট :: করোনা ভাইরাসে আক্রান্ত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নার্সদের জন্য ফল উপহার পাঠিয়েছেন সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সহধর্মিনী বিশিষ্ট সমাজসেবী সেলিনা মোমেন।

বুধবার দুপুরে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতলে চিকিসৎসাধীন নার্সদের জন্য ফলগুলো হস্তান্তর করা হয় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. ইউনুছুর রহমানের কাছে।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল, শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আরএমও ডা. সুশান্ত কুমার মহাপাত্র, মেডিকেল অফিসার ডা. জন্মেজয় দত্ত, শামসুদ্দিন আহমদ হাসপাতালের সেবা তত্ত্বাবধায়ক নিহারী রানী দাস, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন ওসমানী মেডিকেল কলেজ শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সুলেমান আহমদ, সাংগঠনিক সম্পাদক অরবিন্দ চন্দ্র চন্দ প্রমুখ।

সেলিনা মোমেনের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে ব্রিগেডিয়ার ইউনুসুর রহমান বলেন, আক্রান্ত নার্সদের খোঁজখবর নেয়া ও পুষ্টিকর ফল উপহার নার্সদের মনবল অনেক বারিয়ে দিবে।

কাউন্সিলর আজাদুর রহমান আজাদ বলেন, আমাদের অভিভাবক মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ও উনার সহধর্মিনীর প্রতিটি কার্যক্রম প্রশংসনীয়। আক্রান্ত নার্সদের পাশে দাড়িয়ে এটা প্রমান করলেন তারা এই মহামারি সময়ে সবার পাশেই আছেন।

নার্সদের খোঁজখবর নেয়ায় সেলিনা মমেনের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভপতি শামীমা নাসরিন ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক। তারা বলেন, মিসেস মোমেনের এই আন্তরিকতায় সিলেটের নার্সরা উজ্জীবিত হবেন, আরও মনোবল নিয়ে কাজ করার অনুপ্রেরণা পাবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2020
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

………………………..

shares