ভাসমান মানুষদের নিজ হাতের রান্না করা খাবার দিলেন সুনামগঞ্জের সাবেক শামছুন্নাহার

প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, মে ২০, ২০২০

ভাসমান মানুষদের নিজ হাতের রান্না করা খাবার দিলেন সুনামগঞ্জের সাবেক শামছুন্নাহার

Sharing is caring!

সুনামগঞ্জ প্রতিনিধি :: করোনা ভাইরাসে সকল কর্মহীন মানুষদের সরকার খাদ্য সহায়তা অব্যাহত রাখলেও সমাজের লোকজনের অগোচরে ভাসমান,ভারসাম্যহীন মানুষদের জন্য গত একমাস ধরে নিজ হাতে রান্না করা খাবারের ব্যবস্থা করে দিচ্ছেন সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি এড. শামছুন্নাহার বেগম শাহানা রব্বানী ।
মঙ্গলবার গভীর রাতে তার ছেলে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বাী স্মরনের নেতৃত্বে শহরের পৌর বিপণস্থি,সুরমা মার্কেট,হাছননগরসহ পুরো শহরের এই ছিন্নমূল আবাসস্থলহীন অসহায় ও পাগল মানুষের হাতে খাবার,পানি ও কয়েল তুলে দেন সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোবারক হোসেন ও জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস। এ সময় ২৪ ঘন্টা টিভির প্রতিিিনধ কেএম শহীদুল এবং ছাত্রলীগের নেতাকর্মীরা।
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বাী স্মরন বলেন হয়তো এই লকডাউনের কারণে প্রতিদিন গভার রাতে তাদের একবেলা খাবার দেয়া হচ্ছে। কিন্তু লকডাউন দেশ থেকে উঠে গেলে তো তাদের কথা কেহ ভাববেন না। তিনি এই সমস্ত মানুষজনকে পূর্ণবাসনের জন্য দেশের প্রতিটি জেলায় একটি করে পূর্ণবাসন কেন্ত্র স্থাপন করে দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট দাবী জানান।
সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোবারক হোসেন এমন ব্যতিক্রমী উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন.এই সমাজে অসহায় আশ্রয়হীন মানসিক ভারসাম্যহীন মানুষদের কথাতো কেহ ভাবেনি। তিনি এই সমস্ত মানুষজনের জন্য প্রতিদিন দুবেলা দুমুঠো খাবারের ব্যবস্থা করতে পারলে সমাজ এবং রাষ্ট্র উপকৃত হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2020
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

………………………..

shares