করোনা মোকাবেলায় সহকর্মীদের পাশে সিলেট নার্সেস এসোসিয়েশনের সেক্রেটারি সাদেক

প্রকাশিত: ২:৩৪ পূর্বাহ্ণ, মে ১৯, ২০২০

করোনা মোকাবেলায় সহকর্মীদের পাশে সিলেট নার্সেস এসোসিয়েশনের সেক্রেটারি সাদেক

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: করোনা মোকাবেলায় সহকর্মীদের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক। তিনি করোনা আক্রান্ত সহকর্মী নার্সদের বাসা ও হাসপাতালে গিয়ে তাদের খোঁজখবর নিচ্ছেন এবং করোনা আক্রান্ত সহকমীর্দের পাশেই থাকবেন। ইসরাইল আলী সাদেক সিলেট ওসমানী হাসপাতালের নার্সদের একজন মহান অভিভাবক হিসেবে কাজ করে যাচ্ছেন। এজন্য সিলেট নার্সেস এসোসিয়েশন (বিএনএ)সহ সকল নার্স বৃন্দ মনোবল করোনা মোকাবেলায় কাজ করে যাচ্ছেন। সাদেকের মতো একজন সহকর্মীকে কাছে পেয়ে  এবং তার সহযোগিতা পাওয়ায় নার্সরা খুবই আনন্দিত।

সাধ্যমতো প্রয়োজনীয় সহযোগিতার পাশাপাশি মনোবল শক্ত রাখার জন্য তাদের উৎসাহ দিয়ে ইসরাইল আলী সাদেক বলেন, করোনা মোকাবেলায় আমরা সম্মুখযোদ্ধা। জাতির ক্রান্তিকালে আমরা মনোবল হারালে দেশ ও দেশের মানুষ চরমভাবে আতঙ্কিত হবে। তাই যুদ্ধ জয়ে আমাদের লড়াই করতে হবে। ভয়ভীতির উর্দ্ধে উঠে কঠিন লড়াই। আমাদের এখন হাসপাতালের বেডে বা বাসায় মানায় না।

তিনি সহকর্মীদের দ্রুত সুস্থ করে আবার সকলের মাঝে ফিরিয়ে দিতে আল্লার কাছে প্রার্থনা করেন। আবার কাঁধে কাঁধ রেখে মানুষের সেবা করার কথা জানিয়ে সাদেক কৃতজ্ঞতা জানান যারা জাতির এই দুঃসময়ে পাশে রয়েছেন তাদের প্রতি। বিশেষ করে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসাইন ও সাবেক মহানগর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের প্রতি তিনি কৃতজ্ঞ। কারণ এই মানুষগুলো নিয়মিত খোঁজখবর রাখছেন। যেকোন প্রয়োজনে পাশে থাকার আশ্বাস দিয়েন।

এ পর্যন্ত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও শামসুদ্দিন হাসপাতালের মোট ১০ সেবিকা (নার্স) করোনায় আক্রান্ত।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2020
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

………………………..

shares