লকডাউনে বাজার করতে বের হয়ে ফিরলেন নববধূ নিয়ে

প্রকাশিত: ১:২৫ পূর্বাহ্ণ, মে ১, ২০২০

লকডাউনে বাজার করতে বের হয়ে ফিরলেন নববধূ নিয়ে

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : লকডাউনে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী কিনতে বের হয়েছিলেন এক ভারতীয় যুবক। কিন্তু বাসায় ফিরলেন নববধূকে সঙ্গে নিয়ে। ভারতে চলমান লকডাউনে উত্তরপ্রদেশের গজিয়াবাদের সাহিবাবাদে এমন অদ্ভুত কাণ্ড করেছে গুড্ডু নামের এক যুবক। দেশটির সংবাদ সংস্থা এএনআই এ খবর জানিয়েছে।

এমন অদ্ভূত কাণ্ডে বিস্মিত হয়েছেন ওই ব্যক্তির মা। গোপনে বিয়ে করে স্ত্রী নিয়ে আসায় বাসায় ঢুকতে দেননি ছেলে এবং তার স্ত্রীকে। ভারতীয় সংবাদ সংস্থা এএনআই বলছে, পরে ওই মা ছেলের এমন কাণ্ডের জন্য পুলিশ স্টেশনে গিয়ে অভিযোগ করেছেন। রোমাঞ্চকর এই কাণ্ড ঘটেছে উত্তরপ্রদেশের গজিয়াবাদের সাহিবাবাদে।

ওই ব্যক্তির মা কাঁদতে কাঁদতে বলেন, আজ আমি ছেলেকে মুদি দোকানে পাঠিয়েছিলাম পণ্য-সামগ্রী কেনার জন্য। কিন্তু সে ফিরে আসার সময় নববধূ নিয়ে আসে। আমি এই বিয়ে মেনে নিতে রাজি নই।
২৬ বছর বয়সী ছেলে গুড্ডু দুই মাস আগে হারদওয়ারের আর্য সমাজ মন্দিরে গোপনে বিয়ে করেছিলেন। লকডাউন উঠে গেলে বিয়ের সার্টিফিকেট পাবেন বলে প্রত্যাশা করছেন এই নবদম্পতি।

গুড্ডু বলেন, ওই সময় পর্যাপ্ত স্বাক্ষীর অভাবে আমরা বিয়ের সার্টিফিকেট পাইনি। আমি আবারও হারদওয়ারে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু লকডাউনের কারণে তা সম্ভব হয়নি।

লকডাউনের কারণে স্ত্রীকে ঘরে আনতে উদ্বুদ্ধ হয়েছেন বলে জানিয়েছেন গুড্ডু। লকডাউনের সময় স্ত্রী স্যাভিতা দিল্লিতে ভাড়া বাসায় অবস্থান করছিলেন। কিন্তু সম্প্রতি বাসার মালিক তাদের ফ্ল্যাট ফাঁকা করে দেয়ার নির্দেশ দেন।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares