মেয়র আরিফের কাছে জানতে চাই?

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২০

মেয়র আরিফের কাছে জানতে চাই?

Sharing is caring!

বাবর হোসেন :: সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী সব সময়ই চিন্তা-চেতনায় অত্যন্ত চালাক-চতুর। কাউন্সির লায়েক’র ১৩০ বস্তা চাউলকে কেন্দ্র করে সাজানো নাটক তৈরীর মাধ্যমে নিজের বলয়ের দোকানদার ও ঠিকাদার সাংবাদিক দিয়ে, মিডিয়ার সবাইকে ব্যস্ত রেখে কি করেছেন? তার খোজ- খবর রাখতে নারাজ অনেক মিডিয়া ওয়ালারা।

সরকার কতৃক বরাদ্দকৃত খাদ্য সহায়তার চাউলের সাথে যে তৈল ও লবন দেয়া হয়েছিল , সেই তেল ও লবনের মান ছিলো অত্যন্ত নিম্ন মানের। গরু- ছাগলকে যে ধরনের লবন খাওয়ানো হয় সে ধরনের নিম্ন মানের খোলা লবন কিনে পলিথিনে বেধেঁ তা মানুষকে দেয়া হয়েছিল।

সয়াবিন তেলের বদলে নিম্ন মানের পাম অলিন- বাজার থেকে কম মুল্যে ক্রয় করে খাদ্য সহায়তার চাউলের সাথে মানুষকে এান হিসেবে দেয়া হয়েছিল। দোকানদার – ঠিকাদার ও আদম, বেপারী মার্কা ধনী সাংবাদিকরা বিভিন্ন প্রকার তালিকার উছিলায় একাধিক বার এানের প্যাকেট পেয়ে সেই সব নিম্ন মানের লবন ও তেল নিয়ে কোনো ধরনের সংবাদ প্রচার থেকে বিরত ছিলো।

কাউন্সিলর লায়েকে,র সাজানো বিষয়টি নিয়ে সরকারী দলের ভাব মুর্তিকে কৌশলে প্রশ্ন বিদ্ধ করে জনগনের দৃৃষ্ঠিকে অন্যদিকে ফিরিয়ে রাখতে সচেষ্ঠ ছিলো মেয়র আরিফের অনুগত হিসেবে পরিচিত ও চিহ্নিত মিডিয়া ওয়ালারা। সয়াবিন তেলের বদলে নিম্ন মানের পাম অলিন বাজার থেকে কম দামে কিনে প্রতি লিটারে ১০ টাকা করে হলে কতশত লিটার তেলে কত টাকার মুনাফা করলেন মেয়র আরিফ? জনগনের পক্ষ থেকে তা জানতে বড় ইচ্চে করে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares