বিতরণ না করে সরকারি চাল কালোবাজারে বিক্রির মামলায় চেয়ারম্যান গ্রেফতার

প্রকাশিত: ১২:০৩ পূর্বাহ্ণ, এপ্রিল ৮, ২০২০

বিতরণ না করে সরকারি চাল কালোবাজারে বিক্রির মামলায় চেয়ারম্যান গ্রেফতার

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : জেলেদের জন্য বরাদ্দকৃত ভিজিএফের চাল কালোবাজারে বিক্রির মামলায় পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মনির মৃধাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে পটুয়াখালী পৌরসভার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার তাকে কারাগারে পাঠানো হয়।

স্থানীয় সূত্র জানায়, গত ৩০ মার্চ রাত ১২টার দিকে সদর উপজেলার উত্তর ধরান্দি বাজার থেকে ১০ বস্তা চালসহ দুজনকে আটক করে পুলিশে দেয় এলাকাবাসী। এ ঘটনায় স্থানীয় বাসিন্দা সেলিম শিকদার বাদী হয়ে ৩১ মার্চ সকালে চেয়ারম্যান মনির মৃধাসহ সাতজনের বিরুদ্ধে চাল আত্মসাতের মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, গত ২৮ মার্চ জেলেদের জন্য সরকারের বরাদ্দকৃত ভিজিএফের চাল বিতরণ করে কমলাপুর ইউনিয়ন পরিষদ। জেলেদের কম দিয়ে গোপনে ১০ বস্তা চাল নিয়ে চেয়ারম্যানের আত্মীয় বশির শিকদারের বাড়িতে রাখা হয়। ৩০ মার্চ রাত ১২টার দিকে চেয়ারম্যানের আত্মীয় বশির শিকদার ধরান্দি এলাকার জাকির হোসেনের টমটমে করে ১০ বস্তা চাল উত্তর ধরান্দি বাজারে বিক্রির জন্য নিয়ে যান। এ সময় এলাকাবাসী তাদের হাতেনাতে ধরে পুলিশে খবর দেয়। পরে ১০ বস্তা চালসহ তাদের আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

পটুয়াখালী সদর থানা পুলিশের ওসি আখতার মোর্শেদ বলেন, জেলেদের মাঝে বিতরণকৃত ভিজিএফের সরকারি চাল বিক্রির অভিযোগে দায়েরকৃত মামলার প্রধান আসামি কমলাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। ওই মামলায় মোট সাতজন আসামির তিনজন জেলহাজতে রয়েছেন। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares