শামসুদ্দিন আহমদ হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন ৫ জন

প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২০

শামসুদ্দিন আহমদ হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন ৫ জন

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেটে করোনাভাইরাসের পর্যবেক্ষণ ও চিকিৎসার জন্যে নির্ধারিত শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশন সেন্টার থেকে চিকিৎসাধীন পাঁচজনকে ছাড়পত্র দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে তাদের করোনা টেস্টের প্রতিবেদন নেগেটিভ আসায় বিকেলে তাদের ছাড়পত্র দেয়া হয় বলে সিলেটটুডে টোয়েন্টিফোরকে নিশ্চিত করে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র।

এর আগে করোনাভাইরাসের বিভিন্ন উপসর্গ নিয়ে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি হন সিলেট, বড়লেখা, শ্রীমঙ্গল, ও কুলাউড়ার এই পাঁচ রোগী।

এদিকে করোনা আইসোলেশন সেন্টারে বর্তমানে দুইজন রোগী চিকিৎসাধীন আছে জানিয়ে তিনি বলেন, এখন যে দুইজন রোগী আমাদের এখানে ভর্তি রয়েছেন তাদের মধ্যে একজন নারী ও একজন পুরুষ। নারীর আনুমানিক বয়স ৬২ বছর ও পুরুষের বয়স হবে ৪৫ বছর।

তিনি আরও বলেন, আগামীকাল এ দুই রোগীর নমুনা সংগ্রহ করে করোনা টেস্টের জন্য ল্যাবে পাঠানো হবে এবং রিপোর্ট না আসা পর্যন্ত এখানে রেখেই তাদের চিকিৎসা দেয়া হবে।

এদিকে সিলেটে শনাক্ত হওয়া প্রথম করোনা রোগীর অবস্থা ভালো আছে জানিয়ে তিনি বলেন, তিনি এখন অনেকটা ভালো আছে। তাই আমাদের মেডিকেল টিম তাকে বাড়িতে রেখেই চিকিৎসা দিচ্ছে। তবে তার যদি কোন রকম শারীরিক সমস্যা দেখা দেয় তখন তাকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে এনে চিকিৎসা দেয়া হবে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares