অসহায়দের ঘরে ঘরে খাদ্যসামগ্রী নিয়ে সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন

প্রকাশিত: ১১:৫৩ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২০

অসহায়দের ঘরে ঘরে খাদ্যসামগ্রী নিয়ে সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: মরণঘাতি করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে মানুষকে ঘরে থাকার নির্দেশনা দেয়া হয়েছে। এই পরিস্থিতিতে দৈনন্দিন কর্ম হারিয়ে সবচেয়ে কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়েছেন দিনমজুরসহ নিম্ন আয়ের এক শ্রেনীর মানুষ। সরকারি উদ্যোগের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা কিংবা দায়িত্ব পালনের সময় বাস্তব উপলব্ধি থেকে নিম্ন আয়ের এসব মানুষের পাশে দাঁড়িয়েছেন সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

করোনা ভাইরাসের শুরু সিলেট জেলা পুলিশ সুপারের উদ্যোগে সংক্রমণ ঠেকাতে সতর্কতামূলক বিভিন্ন পদক্ষেপের অংশ হিসেবে যানবাহনে জীবাণুনাশক ওষুধ ছিটানো হয়েছে। বিভিন্ন এলাকায় স্প্রে মেশিন দিয়ে জীবাণুনাশক ছিটানো হয়। পথচারীদের হাতে হ্যান্ড স্যানিটাইজার স্প্রে করা হয়। পাশাপাশি করোনাভাইরাস হতে সুস্থ থাকার জন্য স্বাস্থ্য অধিদপ্তর প্রকাশিত বিভিন্ন নির্দেশনার লিফলেট বিতরণ করে পুলিশ।

এর আগে জেলার প্রত্যেকটি থানা, তদন্ত কেন্দ্র, ইমিগ্রেশন চেকপোস্ট ও ফাঁড়িতে কর্মরত পুলিশ সদস্যদের মধ্যে ব্যক্তিগত নিরাপত্তা সামগ্রী যেমন হ্যান্ড গ্লাভস, পিপিই, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজারসহ বিভিন্ন উপকরণ বিতরণ করেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।

জেলা প্রতিটি থানার অফিসার ইনচার্জগন পুলিশ সুপারের নির্দেশে নিজ নিজ থানা এলাকার নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী নিয়ে ছুটে চলেছেন।

বর্তমানে সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম তিনি নিজে জেলার সকল থানা এলাকার নিম্ন আয়ের মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছেন। তিনি প্রতিটি থানার অসহায় মানুষের বাড়িতে পুলিশ দিয়ে খোঁজ খবর নিচ্ছেন এবং যাদের ঘরে খাবার নেই তাদের ঘরে খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছেন।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর বরাত দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) লুৎফর রহমান জানান, করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে অনেকটা ঝুঁকি নিয়ে সিলেট জেলার প্রত্যেকটি সদস্য নিরলসভাবে কাজ করছে।পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের মাঝে আমাদের সাধ্যমত কিছু খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছি।দেশের ক্রান্তিকালে সমাজের বিত্তবানদের নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।তবে করোনা ভাইরাস সংক্রমন হতে নিরাপদ থাকতে প্রত্যেককেই সামাজিক দুরত্ব বজায় রেখে ঘরে থাকতে হবে বলে যোগ করেন তিনি।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares