ছাতকে করোনা ভাইরাস প্রতিরোধে পুলিশের সচেতনতামুলক মাইকিং ও বাজার মনিটরিং

প্রকাশিত: ১১:১০ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২০

ছাতকে করোনা ভাইরাস প্রতিরোধে পুলিশের সচেতনতামুলক মাইকিং ও বাজার মনিটরিং

Sharing is caring!

ছাতক প্রতিনিধি :: মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামুলক মাইকিং ও বাজার মনিটরিং এবং হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার লক্ষে ছাতক থানা পুলিশ আজ (২ই এপ্রিল) বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলার ছাতক বাজার, গোবিন্দগঞ্জ বাজার, জাউয়া বাজার সহ থানার বিভিন্ন হাট বাজারে মাইকিং সহ বাজার তদারকি করেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম), সুনামগঞ্জ জনাব হায়াতুন্নবী ও ছাতক সহকারী কমিশনার (ভুমি) তাপস শীল, সহকারী পুলিশ সুপার ছাতক সার্কেল বিল্লাল হোসেন ও অফিসার ইনচার্জ ছাতক থানা মোস্তফা কামাল, এসআই হাবিববুর রহমান পিপিএম এর নেতৃত্বে উপজেলা বিভিন্ন এলাকায় সচেতনামুলক মাইকিং ও বাজার মনিটরিং করা হয়েছে।

এই সময় জনসাধারণের উদ্দেশ্যে মুখে মাস্ক ব্যবহার করা, ময়লা হাত দিয়ে চোখ মুখ স্পর্শ না করা, বার বার হাত পরিষ্কার করাসহ কেউ যদি করোনা ঝুঁকির সন্দেহে থাকে তাহলে আতষ্কিত না হয়ে ডাক্তারের পরামর্শ নেয়ার দাবি করেন।

তাছাড়া করোনাভাইরাস রোধে সকল ধরণের জনসমাগম এড়িয়ে চলার জন্য সবিনয় অনুরোধ করা হয়। পাশা-পাশি বাজার মনিটরিং করা হয়। কোন ব্যবসায়ী যদি পণ্যের অতিরিক্ত মুল্য আদায় করলে ও থানা পুলিশে ভোক্তাদের অভিযোগ করতে বলা হয়। কেউ অতিরিক্ত মুল্য নিলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি সতর্ক করা হয়।

এ সময় ছাতক থানা ও জাউয়া বাজার তদন্ত কেন্দ্রের অফিসার ফোর্স সহ অন্যন্য অফিসার্স ও থানা পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares