এই দুঃসময়ে মানুষের পাশে নেই গোয়াইনঘাটের ইউপি চেয়ারম্যান সালাম

প্রকাশিত: ১০:২৬ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২০

এই দুঃসময়ে মানুষের পাশে নেই গোয়াইনঘাটের ইউপি চেয়ারম্যান সালাম

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি :: করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় ও উদ্ভূত পরিস্থিতিতে এলাকার জনগণের পাশে নেই গোয়াইনঘাট উপজেলার ২নং পশ্চিম জাফলং ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম।

উপজেলার এই ইউনিয়নের অধিকাংশ মানুষই দিন আনে দিন খায়।করোনা ভাইরাস কোভিড-১৯ মহামারীর প্রকোপে গ্রাম বাংলার মানুষের মধ্যে চরম উদ্বেগ ও হতাশা বিরাজ করছে। এ ভাইরাসের প্রকোপ যতই বাড়ছে ততই অসহায় নিরীহ দরিদ্র মানুষের দীর্ঘশ্বাস প্রকট হচ্ছে। মৃত্যুর ভয়ে হোম কোয়ারেন্টাইনে আর ক্ষুধার জ্বালায় বাইরে আসা-যাওয়া এই দুইয়ের যন্ত্রনায় জনজীবন অতীষ্ট হয়ে উঠেছে।

পশ্চিম জাফলং ইউনিয়নের সচেতন মহল দাবি করে বলেন, ‘করোনাভাইরাসের এই সংকটময় সময়ে চেয়ারম্যান জনগণের পাশে আসেনি, সহযোগিতার হাত বাড়ায়নি।’ তিনি এই কঠিন বিপদের সময় না দাাঁড়য়ে আমেরিকায় চলে গেছেন। সম্প্রতি ভয়াবহ বর্ণার সময় এভাবে মানুষকে সাঁতারে ফেলে তিনি আমেরিকায় চলে যান।

এই ইউনিয়নের বেশির ভাগ মানুষই শ্রমজীবী। পাথর কোয়ারী থেকে কাজ করে তাদের পরিবারের আহার যোগায়। কিন্তু পাথার কোয়ারী বন্ধ থাকায় মানুষের মধ্যে হাহাকার ছিলো। বর্তমানে কোয়ারেন্টাইনে আর ক্ষুধার জ্বালায় জনজীবন অতীষ্ট হয়ে উঠেছে।

চেয়ারম্যান আব্দুস সালামের অনুপস্থিতে ভারপাপ্ত চেয়াম্যানের দায়িত্ব পালন করছেন ১ নং ওয়ার্ডের সদস্য রফিক আহমদ। ভারপাপ্ত চেয়াম্যানের  কাছ থেকে ত্রাণ বিতরণের বিষয়ে জানতে চাইলে একাধিরবার মুঠোফনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares