করোনা : বিশ্বনাথে প্রশাসনের মানবিক সহায়তা ও সেনা টহল

প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২০

করোনা : বিশ্বনাথে প্রশাসনের মানবিক সহায়তা ও সেনা টহল

Sharing is caring!

বিশ্বনাথ প্রতিনিধি :: করোনা ভাইরাসের মহামারীর সংকটময় মূহুর্তে সিলেটের বিশ্বনাথে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কর্মহীন, অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের বাড়ি বাড়ি মানবিক সহায়তা (খাদ্য সামগ্রী) পৌঁছে দেওয়া অব্যাহত রয়েছে। অন্যদিকে চলমান রয়েছে করোনা সংক্রমন রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে ও জনসচেতনা বৃদ্ধির লক্ষ্যে সেনাবাহিনীর টহল।
মঙ্গলবার সকালে থেকে রাত পর্যন্ত উপজেলার দৌলতপুর, বিশ্বনাথ সদর, দেওকলস, দশঘর ইউনিয়নের ৭০টি পরিবারের হাতে পৌঁছে দেওয়া হয়েছে মানবিক সহায়তা (খাদ্য সামগ্রী)। এসময় প্রত্যেক পরিবারকে প্রদান করা হয় ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ৫ কেজি আলু, ২ লিটার তেল।
ত্রান বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য এস এম নুনু মিয়া, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান, জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট সজীব আহমেদ, উপজেলা প্রকল্প কর্মকর্তা মাহবুব আলম শাওন, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, প্যানেল চেয়ারম্যান-১ ছুরাব আলী মেম্বার, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares