নিয়ম নীতি ও দুরত্ব নির্দেশনা অমান্য করে আ’লীগ নেতা গোলাপ মিয়ার মাস্ক বিতরণ: তোলপাড়

প্রকাশিত: ২:৩২ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২০

নিয়ম নীতি ও দুরত্ব নির্দেশনা অমান্য করে আ’লীগ নেতা গোলাপ মিয়ার মাস্ক বিতরণ: তোলপাড়

Sharing is caring!

আলী হোসেন, গোয়াইনঘাট :: কোভিট-১৯ প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকার কড়া নির্দেশ থাকলেও তা মানছেন না বাংলাদেশ আওয়ামীলীগ গোয়াইনঘাট উপজেলা শাখার সহ-সভাপতি গোলাপ মিয়া। রাজনৈতিক নেতা কর্মীদের বহর নিয়ে ব্যক্তিগত উদ্যোগে হতদরিদ্র পরিবারের মধ্যে আর্থিক সহায়তা ও জনসাধারণের মধ্যে মাস্ক বিতরণ করতে গিয়ে জনসমাগমে পরিণত করেছেন এক একটি এলাকা। যাহা বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে এবং সামাজিক যোগাযোগ মাধ্যেমের বরাত দিয়ে দেখা গেছে।

জানাযায়, ২৯ মার্চ (রবিবার) সকাল থেকে উপজেলার ফতেহপুর ইউনিয়ন ও ডৌবাড়ি ইউনিয়নের চৌমুহনী বাজার, বিন্নাকান্দি বাজার, বাংলা বাজার, ফতেহপুর বাজার, ডৌবাড়ি বাজার, হাকুর বাজার এলাকায় জনসমাগম সৃষ্টি করে আর্থিক সহায়তা ও মাস্ক বিতরণ করে গনজমায়েতকৃত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যেমে ভাইরাল করেছেন।

ইতি পূর্বে প্রশাসন ও আইনসৃঙ্খালা বাহিনী উপজেলা সদর কিংবা গ্রাম গঞ্জের হাটবাজারে সামাজিক দূরত্বে বা গোলাবৃত্তে দাঁিড়য়ে নিজেদের প্রয়োজন সেরে নিতে নির্দেশনা দিলেও সরকারের এ নির্দেশনা কোনভাবেই বজায় রাখছেন না উপজেলা আওয়ামীলীগের এ নেতা। বিভিন্ন জাগায় আর্থিক সহায়তা বা ত্রান বিতরণে তারা একজন আরেকজনের গায়ে গা লাগিয়ে (গা ঘেঁষে) দাঁড়িয়ে আর্থিক সহায়তা ও মাস্ক বিতরণ করতে দেখা গেছে। এতে মনে হচ্ছে নিয়ম শুধু অসহায় দিনমজুরদের জন্য, জনপ্রতিনিধি কিংবা আওয়ামীলীগের নেতাকর্মীদের জন্য নয়।

গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগ’র সহ-সভাপতি গোলাপ মিয়ার ব্যাক্তিগত পক্ষ থেকে আর্থিক সহায়তা ও মাস্ক বিতরণকালে ঐ সময় তার সাথে ছিলেন- গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাস্টমার মোঃ ইসমাইল আলী, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ শাহাব উদ্দিন, ডৌবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শহিদ উল্লাহ, সাধারণ সম্পাদক জনাব মোঃ মিছবা উদ্দিন মিছবাহ প্রমূখ।

এ বিষয়ে গোয়াইনঘাট উপজেলা শাখার সহ-সভাপতি গোলাপ মিয়া জানান, মানুষ বেকার থাকার কারণে তড়িগড়ি করে গনজমায়েত হয়ে যায়। তা ছাড়া আমি তো ইচ্ছে করে করছি না, ঠিক আছে এখন থেকে আমি সরকারের দেওয়া নির্দেশনানুযায়ী দুরত্ব বজায় রেখে আর্থিক সহায়তা করবো।

জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুস সাকিব বলেন, এ ধরনের গনজমায়েত বা জনসমাগম সৃষ্টি করে ত্রান বিতরণ কিংবা আর্থিক সহায়তা করতে সরকারের পাশাপশি উপজেলা প্রশাসন নিরউৎসাহিত করে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares