গোলাপগঞ্জে বেদে পল্লীতে পুলিশের খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ৮:৫৯ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২০

গোলাপগঞ্জে বেদে পল্লীতে পুলিশের খাদ্যসামগ্রী বিতরণ

Sharing is caring!

গোলাপগঞ্জ প্রতিনিধি :: করোনাভাইরাস প্রতিরোধে লক ডাউনে আছে গোলাপগঞ্জ। এতে করে বাড়ির বাইরে বের হতে পারছেন না মানুষ। অন্যসবার মতো অসহায় হয়ে পড়েছেন উপজেলার বেদে পল্লীতে থাকা মানুষেরা৷ বেদে পল্লীতে থাকা এই সব মানুষদের প্রতি নেই উপজেলা, পৌরসভা, ইউনিয়ন কর্তৃপক্ষের কোন নজরদারি।

এ অবস্থায় সিলেট-৬ আসনের এমপি নুরুল ইসলাম নাহিদ ও সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের দিকনির্দেশনায় গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানসহ সকল পুলিশ সদস্যদের ৩দিনের বেতনের টাকা দিয়ে অসহায় বেদে পল্লীর মানুষদের মধ্যে খাদ্যে সামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার (৩১মার্চ) দুপুর ২টায় গোলাপগঞ্জ থানা এলাকার বেদে পল্লীতে ৫০টি পরিবারের মধ্যে চাল, ডাল, তৈল, আলু, পেঁয়াজ, লবণ বিতরণ করা হয়।

অফিসার ইনচার্জ মিজানুর রহমানের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন- এসআই জাহিদ হাসান, মো. হেলাল উদ্দিন, পিন্টু সরকার, জুনেদ আহমদ, ইসমাঈল হুসেন, পিএসআই মো. আশরাফুল ইসলাম, তন্ময় কান্তি দাশ, এএসআই আলামীন ভূইয়াসহ একদল পুলিশ।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, আমরা এই কঠিন সময়ে আমাদের সবার ৩দিনের বেতনের টাকা দিয়ে বেদে পল্লীর এইসব অসহায়দের মধ্যে খাদ্যে সামগ্রী বিতরণ করি। বেদে পল্লীর সুবিধাবঞ্চিত মানুষদের প্রতি এলাকার কোন জনপ্রতিনিধিদের নজরদারি থাকে না।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares