করোনা ভাইরাসে নিভে গেল কুলাউড়ার গৃহবধুর প্রাণ

প্রকাশিত: ৯:১৮ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২০

করোনা ভাইরাসে নিভে গেল কুলাউড়ার গৃহবধুর প্রাণ

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : মহামারি করোনা ভাইরাসে নিভে গেল নিশাত আফছা চৌধুরী (২৮) নামের কুলাউড়ার এক গৃহবধুর প্রাণ। সোমবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় যুক্তরাষ্ট্রের কুইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কোভিড-১৯ সাথে লড়াই করে শেষ পর্যন্ত পরাজিত হয়ে এই পৃথিবী থেকে বিদায় নিতে হয় তাঁকে। এভাবে অকালেই চলে যাওয়া নিশাতের স্বামীসহ সকল নিকটআত্মীয়-স্বজনদের মধ্যে শোকের ছাঁয়া নেমে এসেছে। স্বামীর কাছে স্ত্রী নিশাত চৌধুরী এখন শুধুই কেবলই স্মৃতি।

সূত্র জানায়, নিশাত আফসা চৌধুরী যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটিতে স্বামী আফাজুর রহমান চৌধুরী ফাহাদের সাথে বসবাস করতেন। তাঁর স্বামীর বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সদর ইউনিয়নের করেরগ্রামে। স্বামী ফাহাদ দেশে থাকাকালীন সময়ে কুলাউড়ায় গণমাধ্যমে কাজ করতেন এবং একটি কলেজে প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন। তিনি নিউইয়র্কেও ইউএস বাংলা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। পারিবারিক সূত্রে জানায়, মৃত্যুর দুইদিন পূর্বে স্বাভাবিক অসুস্থতা (জ্বর, কাঁশি) নিয়ে যুক্তরাষ্ট্রের কুইন্স হাসপাতালে ভর্তি হন। সেখানে হঠাৎ করে তাঁর শারিরীক অবস্থার অবনতি দেখা দিলে ডাক্তারদের দ্রুত চিকিৎসা দিলেও নিশাত আফসা না ফেরার দেশে চলে যান। তাঁকে হারিয়ে স্বামী ফাহাদ ও তাঁর বাবার বাড়ির সকল আত্মীয়-স্বজন বাকরুদ্ধ হয়ে পড়েন।

নিশাতের স্বামী গণমাধ্যমকর্মী আফাজুর রহমান চৌধুরী ফাহাদ কান্না জড়িত কণ্ঠে মঙ্গলবার রাত সাড়ে আটটায় জানান, মহামারি করোনায় এভাবে প্রিয়তমা স্ত্রীকে হাঁরাতে হবে কখনো কল্পনাই করিনি। কথা বলার ভাষা আমি হারিয়ে ফেলেছি। বার বার তিনি বলেন, এই দাম্পত্য জীবনে স্বামী হিসেবে নিশাতের সাথে অনেক স্মৃতি রয়েছে। একজন স্বামী হিসেবে তাঁর কাছ থেকে অনেক সহযোগিতা পেয়েছি। আমার স্ত্রী নম্র, ভদ্র ও নামাজী ছিল। নিউইয়র্কে পার্ক মুসলিম ফিনারেল সেন্টারের তত্ত্বাবধানে নিশাতের জানাযা শেষে নিউজার্সিতে অবস্থিত কুলাউড়া সমিতির কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares