সুনামগঞ্জে কাশি ও শ্বাসকষ্টে নারীর মৃত্যু, পরিবারের সদস্যরা হোম কোয়ারেন্টাইনে

প্রকাশিত: ৪:৫৯ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২০

সুনামগঞ্জে কাশি ও শ্বাসকষ্টে নারীর মৃত্যু, পরিবারের সদস্যরা হোম কোয়ারেন্টাইনে

Sharing is caring!

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ জেলা শহরের পূর্ব নতুনপাড়ায় ৫৫ বছর বয়সী এক নারীর কাশি ও শ্বাসকষ্টে মৃত্যু হয়েছে। সোমবার (৩০ মার্চ) ভোর ৫টা ৫৫ মিনিটে অসুস্থ অবস্থায় হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুর পর এলাকায় উৎকণ্ঠা দেখা দেয়। মৃত নারীর স্বামীকে সিলেট নেয়া হয়েছে করোনা চেকআপের জন্য। পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনের মাধ্যমে নজরদারিতে রাখা হয়েছে।

স্বাস্থ্য বিভাগ ও রোগীর স্বজনরা জানান, সুনামগঞ্জ শহরের পূর্ব নতুনপাড়ায় এক নারী উচ্চ রক্তচাপ ও শ্বাসকষ্টের রোগী ছিলেন। কয়েকদিন ধরে তিনি সর্দি-কাশিতেও ভুগছিলেন। সোমবার ভোরে পরিবারের লোকজন তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। ওখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রফিকুল ইসলাম জানান, কর্তব্যরত চিকিৎসক তাদের জানিয়েছেন হাসপাতালে পৌঁছার আগেই ওই নারী মারা গেছেন।

সিভিল সার্জন ডা. শামছুদ্দিন জানান, মৃতের স্বামী জানিয়েছেন, তার স্ত্রী অতি উচ্চ রক্তচাপের রোগী এবং শ্বাসকষ্টে ভুগছিলেন। স্ত্রীর মৃত্যুর পর স্বামীকে করোনায় আক্রান্ত কি-না তা পরীক্ষা করতে সিলেটে পাঠানো হয়েছে। পরিবারের অন্য সদস্যদের হোম কোয়ারেন্টাইনের মাধ্যমে নজরদারিতে রাখা হয়েছে।

মৃত নারীর দাফন সম্পন্ন হওয়ায় তার কোনো পরীক্ষা করা যায়নি বলে জানান সিভিল সার্জন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares