জৈন্তাপুরে করোনা ভাইরাস সংক্রমন থেকে রক্ষা পেতে পূর্ব প্রস্তুুতি সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:২০ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২০

জৈন্তাপুরে করোনা ভাইরাস সংক্রমন থেকে রক্ষা পেতে পূর্ব প্রস্তুুতি সভা অনুষ্ঠিত

Sharing is caring!

জৈন্তাপুর প্রতিনিধি : “যাব না যে খানে আছে লোকের সমাগম” সবাই নিয়ম মেনে চললে করোনা ভাইরাস থাকবে দুরে দুরে, জৈন্তাপুর উপজেলায় করোনা ভাইরাস সংক্রমনের ঝুকিঁর সচেতনা বৃদ্ধির ও আগামী দিন গুলোকে নিরাপদ দিনের কাছে নিয়ে যেতে পূর্ব প্রস্তুুতির পর্যালোচনা উপলক্ষে জৈন্তাপুর উপজেলায় প্রস্তুুতি সভা অনুষ্ঠিত হয়।

সোমবার উপজেলা নির্বাহী অফিসে প্রস্তুুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মীর মাহবুবুর রহমান। এ সময় আরো উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা নির্বাহী অফিসার নাহিদা পারভীন, সহকারী অফিসার ভূমি ফারুক হোসেন , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ বশির উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পলিনা রহমান।

এ ব্যাপারে জৈন্তাপুর উপজেলা নির্বাহী অফিসার বলেন , আমরা সবাই যদি সরকারের দেওয়া নিয়ম কানুন মেনে চলি তাহলে নিজে ভালো থাকব অন্যকে ও ভালো রাখতে পারব। করোনা ভাইরাস থেকে জৈন্তাপুরের প্রতিটি নাগরিককে মুক্ত রাখতে সরকার দেওয়া বিধি বিধান দিন রাত আমরা প্রচার করে যাচ্ছি, আমরা যদি সবাইকে সচেতন করতে পারি তাহলে করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়া যাবে। আগামী দিন গুলোকে নিরাপদ রাখতে এবং দরিদ্র মানুষের ক্ষুধা নিবারণের জন্য জৈন্তাপুর উপজেলা প্রসাশন প্রস্তুুতি গ্রহণ করেছে। সমাজের বিত্ত শালীদের এগিয়ে এসে আমাদেরকে সহযোগিতা করলে দরিদ্র লোক জনের ক্ষুধা নিবারণ করতে আরো সহজ হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares