গরিব মানুষদের পাশে থেকে আবারও আলোচনায় হিরো আলম

প্রকাশিত: ৯:১৩ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২০

গরিব মানুষদের পাশে থেকে আবারও আলোচনায় হিরো আলম

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : মহামারী করোনার বিস্তার ঠেকাতে প্রায় অবরুদ্ধ দেশে বিপাকে পড়েছেন নিম্নআয়ের মানুষেরা। এরই মধ্যে খাদ্য সংকটে পড়েছেন এ সব খেটে খাওয়া বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

এমন সংকটময় মুহূর্তে তাদের পাশে দাঁড়িয়েছেন আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেতা হিরো আলম।

নিজের সাধ্যের মধ্যে যতটুকু সম্ভব নিজ এলাকা বগুড়ায় দরিদ্র দিনমজুর পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন তিনি।

গেল তিনদিন ধরেই বগুড়ার নন্দীগ্রাম, কাহালু, শেরপুর এলাকার প্রায় ৫০০ পরিবারের মাঝে চাল, ডাল, আটাসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেছেন হিরো আলম।। দেশে চলমান সাধারণ ছুটির মধ্যে আলমের এই সাহায্য পেয়ে খেটে খাওয়া মানুষেরাও তাকে আলিঙ্গন করেছেন পরম মমতায়।

এ বিষয়ে হিরো আলম বলেন, করোনার কারণে সারা দেশ অচল। কেউ কাজে যেতে পারছে না। যারা দিনে আনে দিনে খায় তাদের হাঁড়িতে ভাত নেই। তাই গরিবদের এমন দুর্দিনে সামর্থ্যে যতটুকু কুলোয় ততটুকু সাহায্য করছি। এ সময়ে সচ্ছলদের উচিত খেটে খাওয়া দরিদ্র মানুষের পাশে থাকা। আমি মনে করি অভিনয়শিল্পীদের মধ্যে অনেক বিত্তবান রয়েছেন যারা আমার মতো নিজ নিজ এলাকার গরিব-দুস্থদের সহযোগিতা করতে পারেন।

নিজেকে গরীব উল্লেখ করে হিরো আলম বলেন, আজ হয়তো আমার অনেক কিছু আছে। কিন্তু আমিও তাদের মতো দুঃখী ছিলাম। ফলে তাদের দুঃখটা ভালোই বুঝি। নিজের পরিশ্রমে যতটুকু অর্জন করেছি সেখান থেকে সামর্থ্য অনুযায়ী খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। মানুষের সেবা করব বলে এমপিতে দাঁড়িয়েছিলাম। হতে পারিনি কিন্তু মানুষের সেবা করে যাব।

এ দিকে ঘরে ঘরে গিয়ে হিরো আলমের ত্রাণ বিতরণের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তার এমন উদ্যোগের ভূয়সী প্রশংসা করছেন টিনেজাররা।

অনেকেই বলছেন, এমন দুঃসময়ে হিরো আলম এগিয়ে এলেন সবার আগে। কিন্তু অভিনয় জগতের অনেক বাঘা বাঘা বিত্তবান শিল্পীদের মাঠে দেখা যাচ্ছে না।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares