কানাইঘাটে উপজেলা চেয়ারম্যানের খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২০

কানাইঘাটে উপজেলা চেয়ারম্যানের খাদ্য সামগ্রী বিতরণ

Sharing is caring!

কানাইঘাট প্রতিনিধি :: নভেল করোনা ভাইরাস সংক্রামক পাদুর্ভাবের কারনে জনসাধারনের অবাধ যাতায়াতে সরকারি বাধা নিষেধ থাকার কারনে কানাইঘাট উপজেলার অসহায় শ্রমজীবি মানুষরা চরম বিপাকে পড়েছেন। ঘর থেকে কাজের উদ্দেশ্যে বের হতে পারছেন না তারা। সরকারি ভাবে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হলেও তাহা প্রয়োজনের তুলনায় একেবারে অপ্রতুল্য বলে জানিয়েছেন জনপ্রতিনিধিরা।

তারপরও সাধ্যনুযায়ী অনেকে অসহায় পরিবারের পাশে খাদ্য সামগ্রী নিয়ে সহযোগিতার হাত প্রসারিত করেছেন। করোনা ভাইরাস থেকে জনসাধারণকে সচেতন থাকার জন্য উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শনের পাশাপাশি বেশ কিছু অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিরতণ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী।

তিনি আজ সোমবার উপজেলার ঝিঙ্গাবাড়ী ও রাজাগঞ্জ ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন করে করোনা ভাইরাসকে একটি প্রানঘাতি মহামারি আখ্যায়িত করে সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলা ফেরা করার জন্য আহ্বান জানান। সেই সাথে বেশ কিছু পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী। পরে তিনি কানাইঘাট সদর ইউপির বীরদল বাজারে মাক্স বিতরন করেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন রাজাগঞ্জ ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম, ঝিঙ্গাবাড়ী ইউপির প্যানেল চেয়ারম্যান আলা উদ্দিন মেম্বার, সদস্য সুহেল আহমদ, রফিক আহমদ, উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ, সদস্য আছা মিয়া, বিশিষ্ট মুরব্বী শাহাব উদ্দিন,ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares