সিলেটে ব্যাংকগুলোতে গ্রাহকের উপচেপড়া ভিড়

প্রকাশিত: ২:২১ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২০

সিলেটে ব্যাংকগুলোতে গ্রাহকের উপচেপড়া ভিড়

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সাধারণ ছুটির দিনগুলোতে সীমিত আকারে ব্যাংকিং সেবা চালু রাখার সিদ্ধান্ত নেয়া হয়ছে। এই সিদ্ধান্ত আজ রবিবার (২৯ মার্চ) থেকে কার্যকরও হয়েছে। চলবে আগামী বৃহস্পতিবার পর্যন্ত। এই দিনগুলোতে প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ব্যাংকিং লেনদেন চলবে। এরপর লেনদেন সমন্বয় করার জন্য ব্যাংক দেড়টা পর্যন্ত খোলা থাকবে।

এদিকে, দুই ঘণ্টা লেনদেনের এই ব্যাংকিং সময়ে সিলেট নগরের প্রায় প্রত্যেকটি ব্যাংকেই আজ গ্রাহকদের উপচেপড়া ভিড় ছিলো লক্ষণীয়। এর মধ্যে উদ্বেগের বিষয় হলো- গ্রাহকদের অনেকেই ছিলেন মাস্ক ও গ্লাভসবিহীন। যেই সময়ে করোনাভাইরাসে সংক্রমণ রোধে সারাদেশে সরকার ও প্রশাসন সর্বোচ্চ পর্যায়ে সতর্কতা অবলম্বনের প্রচারণা চালাচ্ছে, গ্রহণ করেছে বিভিন্ন পদক্ষেপ- ঠিক সেই সময়ে সিলেটে গ্রাহকদের এমন \\\’অবিবেচক\\\’ কাণ্ড উৎকণ্ঠায় ফেলে দিয়েছে সচেতন নগরবাসীকে।

এছাড়াও মাস্ক ও গ্লাভসবিহীন গ্রাহকদের কারণে নিরাপত্তাহীনতায় ভোগছেন ব্যাংক কর্মকর্তা-কর্মচারীরাও। আজ ১১টার দিকে নগরের তালতলা, জিন্দাবাজার, লালদিঘীরপারসহ বিভিন্ন ব্যাংকের শাখাগুলোতে এমন দৃশ্য দেখা গেছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares