কানাইঘাট পৌর শহরে জেলা পুলিশের উদ্যোগে জীবানুনাশক স্প্রে ও লিফলেট বিতরণ

প্রকাশিত: ৯:০৪ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২০

কানাইঘাট পৌর শহরে জেলা পুলিশের উদ্যোগে জীবানুনাশক স্প্রে ও লিফলেট বিতরণ

Sharing is caring!

কানাইঘাট প্রতিনিধি :: নোবেল করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সবাইকে সচেতন করতে সিলেট জেলা পুলিশের পক্ষ থেকে নানা ধরনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এর আলোকে আজ রবিবার বিকেল ৩টায় কানাইঘাট পৌর শহরে জেলা পুলিশের উদ্যোগে জীবানুনাশক স্প্রে ছিটানো ও স্বাস্থ্য নির্দেশিকা লিফলেট বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর সার্কেল) মাহবুবুল আলম, ডিএসবির অতিরিক্ত এএসপি আমিনুল ইসলাম, কানাইঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল করিম, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম, এছাড়াও উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি এম.এ হান্নান।

জিবানুনাশক স্প্রে ছিটানো ও স্বাস্থ্য নির্দেশিকা লিফলেট বিতরণকালে হ্যান্ড মাইক নিয়ে অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুল আলম করোনা ভাইরাস সংক্রমণকে মহামারী উল্লেখ করে বলেন, এ থেকে রক্ষা পেতে সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে। প্রয়োজনীয় কাজ ছাড়া কেউ বাহিরে বের হবেন না। দূরত্ব বজায় রেখে চলাফেরা করতে হবে। প্রয়োজনীয় কেনাকেটা ছাড়া হাট-বাজারে কাউকে অবস্থান না করার জন্য তিনি আহ্বান জানান। সেই সাথে সিলেটের জনসাধারণ সরকারী নির্দেশনা মেনে সচেতন থাকায় এখন পর্যন্ত আমরা করোনা ভাইরাসের সংক্রমণ থেকে নিরাপদে রয়েছি। এজন্য তিনি জেলা পুলিশের পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জানান এবং সচেতন থাকার উপর সকলের প্রতি আহ্বান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares