কানাইঘাটে প্রতিপক্ষের হামলায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে প্রতিবন্ধী আহাদ

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২০

কানাইঘাটে প্রতিপক্ষের হামলায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে প্রতিবন্ধী আহাদ

Sharing is caring!

কানাইঘাট প্রতিনিধি :: কানাইঘাট লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির কালিনগর গ্রামের দিনমজুর আবুল হোসেনের পুত্র শারিরীক প্রতিবন্ধী আব্দুল আহাদ প্রতিপক্ষের হামলায় গত ৮দিন ধরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। শারীরিক প্রতিবন্ধী আব্দুল আহাদের উপর এমন অমানুষিক নির্যাতনের ঘটনায় এলাকায় জনমনে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। তার উপর হামলাকারীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী।

ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন প্রতিবন্ধী আব্দুল আহাদের পিতা আবুল হোসেন কান্না জড়িত কন্ঠে বলেন, কারো সাথে তার প্রতিবন্ধী ছেলের শত্রুতা নেই। তিনি বলেন, গত ২২ মার্চ বিকেল ২টার দিকে স্থানীয় কালিনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশের্^ তার চাচাতো ভাই মহির উদ্দিন তার পাওনা টাকা একই গ্রামের আব্দুল কুদ্দুছের পুত্র আব্দুল মালিক (২৫) চাইতে গেলে আব্দুল মালিকের পরিবারের লোকজন মহির উদ্দিনকে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করলে তাকে প্রাণে রক্ষার জন্য তার পিতা এবাদুর রহমান এগিয়ে আসলে তাকে গাড়ীর চাকার নিচে পিষ্ট করে আহত করেন।

এ সময় শারীরিক প্রতিবন্ধী অসুস্থ আব্দুল আহাদ তার দাদা এবাদুর রহমান ও চাচা মহির উদ্দিনকে রক্ষা করতে এগিয়ে আসলে হামলাকারীরা তাকে ধারালো চাকু দিয়ে পেটে আঘাত করলে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে আব্দুল আহাদ। আশংকাজনক অবস্থায় তাকে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকগণ তার জখম গুরুতর হওয়ায় সিওমেক হাসপাতালে প্রেরণ করেন। সেখানে বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে এ প্রতিবন্ধী যুবক।

স্থানীয় লোকজন এমন ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের দাবী জানিয়েছেন। এ ঘটনায় আহাদের পিতা আবুল হোসেন বাদী হয়ে ঘটনার দিন কানাইঘাট থানায় তার ছেলের উপর বর্বোরোচিত হামলার ঘটনায় আব্দুল মালিক, তার ভাই মামুন আহমদ, তাদের পিতা আব্দুল কুদ্দুছ, আজির উদ্দিন সহ ৭জনকে আসামী করে অভিযোগ দায়ের করেন। বর্তমানে অভিযোগটি তদন্তাধীন রয়েছে বলে জানা গেছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares