দক্ষিণ সুরমায় আকবর আলীর উপর সন্ত্রাসী : মামলার আসামীরা এখনও পলাতক

প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২০

দক্ষিণ সুরমায় আকবর আলীর উপর সন্ত্রাসী : মামলার আসামীরা এখনও পলাতক

Sharing is caring!

স্টাফ রিপোর্টার : সিলেটের দক্ষিণ সুরমা কুচাই এলাকায় আকবর আলীর উপর সন্ত্রাসী ও ছিনতাই কারীদের হামলার ঘটনায় মোগলাবাজার থানায় ১৩ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। দক্ষিণ সুরমা উপজেলার কুচাই ইউনিয়নের কুচাই মাঝপাড়া গ্রামের বাসিন্দা মৃত আকমল আলীর ছেলে আহত আকবর আলীর পক্ষে এ মামলা দায়ের করেন, আকবর আলীর ভাতিজা আশরাফ আলীর ছেলে তারেক আহমদ।

মোগলাবাজার থানার মামলা নং-১৬, তারিখ ২৪/০৩/২০২০ইং। মামলা দায়েরের পর থেকে আসামীরা পলাতক বলে জানা যায়। মামলার এজাহারে উল্লেখ করা হয়। গত ২৩ মার্চ মঙ্গলবার আনুমানিক রাত ১১ টার দিকে কদমতলী থেকে সিএনজি নিয়ে নিজ এলাকা কুচাই আসেন আকবর আলী। কুচাই গেইট সংলগ্ন দোকানে আসামাত্র অভিযুক্তরা পিছন দিক থেকে এসে হঠাৎ তার উপর ধারালো দেশিয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়।

হামলাকারীরা লোহার রড, রামদা, বাশের লাটি দিয়ে আকবর আলীকে পিঠিয়ে গুরুতর আহত করে তার সাথে থাকা নগদ ৭৫ হাজার টাকা ও আরো কিছু জিনিস নিয়ে যায়। ইমন নামে একটি ছেলে আকবর আলীকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও মারপিঠ করে হামলাকারীরা। স্থানীয়রা আহত আকবর আলীকে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে নিয়ে যান।

এ ঘটনায় থানায় যে ১৩ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে তারা হলেন, মৃত তৈমুর মিয়ার ছেলে তালহা আহমদ, নূর উদ্দিনের ছেলে ইব্রাহিম খলিল, মৃত আত্তর আলীর ছেলে হোসেন আহমদ, মজই মিয়ার ছেলে সামাদ আহমদ, মৃত আত্তর আলীর ছেলে এমরান আহমদ, টুনু মিয়ার ছেলে আব্দুল আহাদ,ফেরদুস আলির ছেলে বুলবুল আহমদ, মৃত কুটু মিয়ার ছেলে সাইদুল আহমদ, মৃত তইমুর মিয়ার ছেলে মাজেদ আহমদ, মজই মিয়ার ছেলে ফরহাদ আহমদ,শোয়া মিয়ার ছেলে ওহিদুল আহমদ, ফুল মিয়ার ছেলে নাহিদ আহমদ ও মান্না আহমদ। আহত আকবর আলী জানান, মামলা দায়েরের ৫ দিন অতিবাহীত হলেও এখনো পর্যন্ত কোনো আসামীকে গ্রেফতার না করায় তিনি চরম নিরাপত্তাহীনতায় ভোগছেন বলে জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares