সিলেট বিমানবন্দর থেকে যুক্তরাজ্য ফেরত দম্পতি কোয়ারেন্টাইনে

প্রকাশিত: ৩:০৬ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২০

সিলেট বিমানবন্দর থেকে যুক্তরাজ্য ফেরত দম্পতি কোয়ারেন্টাইনে

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেট ওসমানী বিমানবন্দর থেকে যুক্তরাজ্য ফেরত এক দম্পতিকে কোয়ারেন্টাইটে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুর ১১ টা বিমানের একটি ফ্লাইটে লন্ডন-ঢাকা হয়ে তারা সিলেটে এসে পৌঁছান। বিমানের এ ফ্লাইটে মোট ৩১ জন যাত্রী ছিলেন।

এরমধ্যে ৬০ ঊর্ধ্ব এই দম্পতির শরীরে তাপমাত্রা বেশি থাকায় তাদেরকে শহীদ শামছুদ্দিন আহমদ হাসপাতালের কোয়ারেন্টাইনে পাঠানো হয়। অন্য যাত্রীদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে বলে জানিয়েছে ওসমানী বিমানবন্দর ইমিগ্রশেন পুলিশ।

এদিকে সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় হোম কোয়ারেন্টাইনে নতুন করে যুক্ত হয়েছেন ১৩৭ জন। আর কোয়ারেন্টাইন থেকে ২০০ জন মুক্ত হয়েছেন বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান।

বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে এ তথ্য জানিয়ে তিনি বলেন, স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় কার্যালয় ১০ মার্চ থেকে কোয়ারেন্টাইনের হিসাব রাখা শুরু করে। সিলেট বিভাগে এখন ১৫৯৭ জন হোম বা প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন। তাদের মধ্যে সিলেটে ৭৩১ জন, সুনামগঞ্জে ২২৯ জন, হবিগঞ্জে ৪৭৩ জন এবং মৌলভীবাজারে ১৬৪ জন রয়েছেন। নতুনভাবে কোয়ারেন্টাইনে যুক্ত হওয়াদের মধ্যে সিলেটের ১০ জন, সুনামগঞ্জের ৫৬ জন, হবিগঞ্জের ৫০ জন এবং মৌলভীবাজারের ২১ জন।

ডা. আনিসুর রহমান আরও জানান, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় কোয়ারেন্টাইন থেকে ২০০ জন মুক্ত হয়েছেন। তাদের নির্দিষ্ট ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকার মেয়াদ শেষ হয়েছে। এ সময়ের মধ্যে তাদের শরীরে করোনাভাইরাসের উপসর্গ ধরা পড়েনি। কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের বেশিরভাগই প্রবাসফেরত। অন্যরা তাদের সংস্পর্শে আসা পরিবারের সদস্য ও আত্মীয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2020
S S M T W T F
« Feb    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

সর্বশেষ খবর

………………………..

shares