জন সচেতনতায় মাঠে কঠোর ভূমিকা পালন করছে সিলেট জেলা ডিবি পুলিশ

প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২০

জন সচেতনতায় মাঠে কঠোর ভূমিকা পালন করছে সিলেট জেলা ডিবি পুলিশ

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: সম্প্রতি করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধ করতে সারা দেশের ন্যায় সিলেটেও জনগন কে হোম কোয়ারেন্টাইন এবং সামাজিক দুরত্ব বজায় রেখে নিজ নিজ ঘরে রাখতে কাজ করছে পুলিশ।

এরই ধারাবাহিকতায় আজ ২৬ মার্চ (বৃহ্স্পতিবার) জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর অফিসার ইনচার্জ সাইফুল আলম এর নেতৃত্বে সিলেট জেলার হরিপুর, জৈন্তা, জাফলং বাজার এলাকায় সরকারী নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে অভিযানে নেমেছে পুলিশ।

অভিযানের সময় বেশ কিছু মটর সাইকেল আটক করে চালক ও যাত্রীদের সামাজিক দুরত্ব বজায় রেখে হোম কোয়ারেন্টাইনে থাকতে কঠোরভাবে সতর্ক করে ছেরে দেয়।পরবর্তীতে রাস্তায় বের হলে পুলিশ প্রয়োজনে কঠোর আচরন করবে বলে হুঁশিয়ার করে দেয়। এসময় যারা বের হয়েছিলেন তারা বিভিন্ন জরুরী কাজের অজুহাত দেখিয়েছে। তবে খুবই ব্যস্ততম সিলেট-তামাবিল সড়ক একেবারেই যানবাহনহীন এবং প্রায় পথচারী শূন্য ছিল মর্মে ডিবি পুলিশ সূত্রে জানা যায়।

এ বিষয়ে জানতে চাইলে জেলা ডিবি (উত্তর) এর ওসি সাইফুল আলম জানান, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে জনগন কে সামাজিক দুরত্ব বজায় রেখে নিজ নিজ ঘরে থাকা নিশ্চিত করতে থানা পুলিশের পাশাপাশি ডিবিও কাজ করছে।এরই প্রেক্ষিতে আজ জৈন্তাপুর এবং জাফলং এলাকার বিভিন্ন পয়েন্টে অভিযানে ছিল ডিবি। তবে এক্ষেত্রে বিধি নিষেধ অমান্য করে অল্প কিছু লোক যারা ঘরের বাইরে বের হয়েছিলেন কিংবা কিছু দোকানপাট খোলা রেখেছিলেন তাদের প্রতি খারাপ আচরন না করে সর্বোচ্চ সংযত থেকে শেষবারের মত সতর্ক করা হয়েছে বলে জানান তিনি।তবে আগামীতে প্রয়োজনে পুলিশ আরো কঠোর হতে পারে বলে তিনি ইঙ্গিত করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares