করোনা সতর্কতায় নীরব গোলাপগঞ্জ: একই রাতে ২ দোকানে চুরি, লক্ষাধিক টাকার মালামাল লুঠ

প্রকাশিত: ৮:০৬ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২০

করোনা সতর্কতায় নীরব গোলাপগঞ্জ: একই রাতে ২ দোকানে চুরি, লক্ষাধিক টাকার মালামাল লুঠ

Sharing is caring!

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জে একই রাতে ২ টি মোবাইলের দোকানের চুরির খবর পাওয়া গেছে। নভেল করোনা ভাইরাসকে কেন্দ্র করে গোলাপগঞ্জের ব্যবসায়ীদের ২ দিন সন্ধ্যা ৭টা পর্যন্ত দোকানপাঠ খোলা রাখার নির্দেশ দেয় প্রশাসন। এই সুবাদে গোলাপগঞ্জস্থ উত্তর বাজারে জমির প্লাজায় তিনটি টেলিকম সপের হানা দেয় চোরচক্র।

এরমধ্যে রাসেল টেলিকমের কম্পিউটার, দোকানের মালামাল ও নগদ ৬ হাজার টাকাসহ প্রায় ৬০ হাজার টাকা, পার্শ্ববর্তী দোকান রাব্বী টেলিকমে আইপিএস, কম্পিউটার ও মালামালসহ প্রায় ৫০ হাজার টাকার খোয়া যায় বলে জানান স্ব-স্ব দোকানের মালিকগন। এছাড়া একই মার্কেটের মা টেলিকমের তালা ভাঙ্গলেও মালামাল চুরি করতে ব্যর্থ হয় চুরেরা। রাসেল টেলিকমের মালিক রাসেল আহমদ জানান, প্রশাসনের নিদর্শের আলোকে দোকান বুধবার ৭টার দিকে বন্ধ করা হয়।

বৃহস্পতিবার আবারো দোকানপাঠ বন্ধের নির্দেশ দেয়া হলে বিকেল সাড়ে ৩টার দিকে দোকানের থাকা কম্পিউটার নিতে আসি। এসময় তালা ভাঙ্গা ও দোকানে চুরি হয়েছে দেখতে পেয়ে গোলাপগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি আলেকুজ্জামান আলেককে বিষয়টি অবহিত করা হয়। এছাড়া গোলাপগঞ্জ মডেল থানাকে জানানো হয়েছে।

এব্যাপারে বনিক সমিতির সভাপতি আলেকুজ্জামান আলেক জানান, ভবনের নিচে থাকা একটি মুদির দোকানের লাগানো সিসিটিভি ফুটেজ দেখা হচ্ছে৷ চোর সনাক্ত করা হলে প্রদক্ষেপ গ্রহন করা হবে। এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি মিজানুর রহমান জানান, খবর পেয়ে একদল পুলিশ ঘটনাস্থলে পাঠানে হয়েছে৷ তদন্ত করে চোর চক্র ধরার জন্য পুলিশ সোচ্চার রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares