অবশেষে সিলেটের ৫০টি স্টোন ক্রাশার মিল বন্ধ করেছে সেনাবাহিনী

প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২০

অবশেষে সিলেটের ৫০টি স্টোন ক্রাশার মিল বন্ধ করেছে সেনাবাহিনী

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: সিলেট সদর উপজেলায় সরকারি নির্দেশ অমান্য করে চালু রাখা ৫০টি স্টোন ক্রাশার মিল বন্ধ করেছে সেনাবাহিনী। আজ বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে সেগুলো বন্ধ করে তারা।

জানা গেছে, সিলেটে প্রাণঘাতি করোনাভারাসটির ছড়ানো ঠেকাতে করতে সরকারের নির্দেশে স্থানীয় প্রশাসন বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করে। এর মধ্যে ছিলো সব ধরনের গণজমায়েত বন্ধের নির্দেশ।

কিন্তু সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের ধোপাগুলসহ বিভিন্ন স্থানে ৫০টি স্টোন ক্রাশার মিলের মালিকপক্ষ প্রশাসনের সব পরামর্শ ও নির্দেশ উপেক্ষা করে তাদের মিলটি চালু রাখে। সেখানে কর্মরত রাখে শত শত শ্রমিক। এই অবস্থায় গত দু\’দিন থেকে এলাকার সচেতন মানুষ মিলগুলো বন্ধ রাখার তাগিদ দিলেও তা মানেনি মালিকপক্ষ। অবশেষে আজ সেনাবাহিনী সেগুলো বন্ধ করে দিয়েছে।

আরও পড়ুন : করোনা ভা্ইরাস : এখনও বন্ধ হচ্ছে না ধুপাগুলের স্টোন ক্রাশার মিল

উল্লেখ্য, সিলেটে আজ থেকে শুরু হয়েছে সেনাবাহিনীর টহল। নগরসহ সিলেট জেলার সর্বত্রই টহল দিচ্ছে সশস্ত্র এই বাহিনী। করোনাভাইরাসের সংক্রমণ ঠেকানোর লক্ষ্যে সিলেটের সব এলাকায় সামাজিক দূরত্ব ও সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণের সুবিধার্থে প্রশাসনের সহায়তায় নিয়োজিত হয়েছে সেনাবাহিনী।

জেলা ম্যাজিস্ট্রেটের সমন্বয়ে তারা জেলা ও বিভাগীয় করোনাভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসাব্যবস্থা, সন্দেহজনক ব্যক্তিদের কোয়ারেন্টাইন ব্যবস্থা পর্যালোচনা করবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares