সুনামগঞ্জে মাঠে নেমেছে সেনাবাহিনী

প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০২০

সুনামগঞ্জে মাঠে নেমেছে সেনাবাহিনী

Sharing is caring!

সুনামগঞ্জ প্রতিনিধি :: প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধ, সামাজিক দূরত্ব ও সতর্কতা নিশ্চিত এবং জনসমাগম রোধে প্রশাসনকে সহায়তা করতে সারাদেশের ন্যায় সুনামগঞ্জেও মাঠে নেমেছেন সেনাবাহিনী সদস্যরা।

জেলা প্রশাসনকে সহায়তা করার জন্য মঙ্গলবার (২৪ মার্চ) সকাল থেকে ২ প্লাটুন সেনাবাহিনীর সদস্যদের জেলা শহরের বিভিন্ন রাস্তায় টহল দিতে দেখা যায়।

সুনামগঞ্জ জেলা ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সেনাবাহিনীর সদস্যরা করোনা ভাইরাস সর্ম্পকে সাধারন মানুষজনকে সচেতন করার পাশাপাশি কোন জরুরি প্রয়োজন ছাড়া কেউ যেন ঘরের বাহিরে বের না হন সেই পরামর্শ ও তাদের।

এই জেলার বিভিন্ন উপজেলায় বিদেশ থেকে ফেরৎ প্রবাসীদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে। কোন প্রবাসী হোম কোয়ারেন্টাইনে না থেকে কোন দেশে ফেরৎ লোকজন প্রকাশ্যে লোক সমাগমে আসলে তাদের বিরুদ্ধে কঠোর আইন প্রয়োগের মাধ্যমে শাস্তি প্রদান করা হবে বলে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ কর্তৃক এক আদেশে বলা হয়েছে।

পাশাপাশি সন্ধ্যা ৭টার পর শহরের বিভিন্ন রাস্তার মোড়ে ঔষধের দোকান, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র ,কাচামালের দোকানপাঠ খোলা থাকার নির্দেশনা দেয়া হয়েছে এবং গণমাধ্যমকর্মীরা সংবাদ সংগ্রহে সব সময় তাদেরকে উন্মুক্ত রাখা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares