করোনাভাইরাস প্রতিরোধে সিলেট পুলিশের সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত

প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০২০

করোনাভাইরাস প্রতিরোধে সিলেট পুলিশের সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধ ও জনসচেতনতা তৈরির লক্ষ্যে সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের উদ্যোগে যানবাহনের মধ্যে ভাইরাস সংক্রমণ প্রতিরোধক জীবাণু নাশক ওষুধ স্প্রে মেশিন দ্বারা ছিটানো হয়েছে। এসময় হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারে উদ্বুদ্ধকরণের লক্ষ্যে পথচারীদের হাতে হ্যান্ড স্যানিটাইজার স্প্রে করা হয়। পাশাপাশি করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জন সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

মঙ্গলবার (২৪ মার্চ) দুপুর ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত পুলিশ সুপার কার্যালয়ের সামনে বন্দরবাজার-কোর্ট পয়েন্ট এলাকায় এই সচেতনতামূলক কার্যক্রম পরিচালিত হয়।

এই কার্যক্রমে অন্যান্যদের মধ্যে অংশগ্রহণ করেন অতিরিক্ত পুলিশ সুপার-দক্ষিণ ইমাম মোহাম্মদ শাদিদ, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. মাহবুবুল আলম, জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফর রহমান, জেলা বিশেষ শাখার সহকারি পুলিশ সুপার মো. আনিছুর রহমান খান প্রমুখ।

এছাড়া পুলিশ সুপারের উদ্যোগে ইতোমধ্যে জেলার প্রত্যেকটি থানা, তদন্তকেন্দ্র, পুলিশ ফাঁড়ি, চেকপোস্ট ও ক্যাম্পে প্রেরিত জীবাণুনাশক ওষুধ স্প্রে মেশিনের মাধ্যমে থানা, তদন্তকেন্দ্র, পুলিশ ফাঁড়ি, চেকপোস্ট ও ক্যাম্পের গুরুত্বপূর্ণ স্থাপনা এবং পয়েন্টসমূহে ভাইরাস সংক্রমণ প্রতিরোধে স্প্রে করা হয়।

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জেলা পুলিশের সামগ্রিক গৃহীত কার্যক্রমের বিষয়ে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, জনসচেতনতাই একমাত্রই করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধের একমাত্র হাতিয়ার। এরই প্রেক্ষিতে জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধিসহ ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জীবাণু নাশক স্প্রে ছিটানো কার্যক্রম চলমান রয়েছে। আগামিতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares