করোনা আতঙ্ক: গোয়াইনঘাটে ব্যবসায়ীদের নিয়ে ওসির জরুরি বৈঠক, পেঁয়াজের মূল্য ৪৫

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২০

করোনা আতঙ্ক: গোয়াইনঘাটে ব্যবসায়ীদের নিয়ে ওসির জরুরি বৈঠক, পেঁয়াজের মূল্য ৪৫

Sharing is caring!

সুবাস দাস, গোয়াইনঘাট :: করোনা আতঙ্কে সিলেটের গোয়াইনঘাট উপজেলার গোয়াইনঘাট বাজারে হঠাৎ করে ব্যবসায়ীদের মধ্যে পেঁযাজ নিয়ে একটি সিন্ডিকেট তৈরী হয়, এবং বাজারে পেঁয়াজ শূণ্যতা দেখা দেয়। ক্রেতারা পেঁয়াজের জন্য হাহাকার করতে দেখা যায়।

এমন খবর পেয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ নুরুল আমিন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ রুহুল আমিনসহ অন্যান্য দোকান মালিকদের নিয়ে থানায় একটি জরুরি বৈঠকে করেন। এ সময় ব্যবসায়ী সমিতির লোকজন বলেন তাদের কাছে কোন পেঁয়াজ নেই। যার কারণে তারা বিক্রি করতে পারছে না। যে পরিমাণ তাদের কাছে জমা ছিলো সেই পেঁয়াজ তারা গত দুই দিনে বিক্রি করেছেন।

পরে অফিসার ইনচার্জ আব্দুল আহাদ সিলেটের কালিঘাটে ব্যবসায়ীদের সাথে যোগাযোগ গোয়াইনঘাটবাসীর জন্য পেঁয়াজের ব্যবস্থা করেন। সেই সাথে গোয়াইঘাট বাজার ব্যবসায়ীদের পেঁয়াজের মূল্য নির্ধারণ করে দেন এবং ব্যবসায়ীগণ কোন ক্রেতার নিকট পেয়াজের মূল্য ৪৫-৫০ টাকার অধিক বিক্রি করিবেন না মর্মে প্রতিশ্রুতিবদ্ধ হোন।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ ক্রাইম সিলেটকে বলেন, ‘গোয়াইঘাট বাজার ব্যবসায়ী সমিতি ও ব্যবসায়ীদের নিয়ে বৈঠক করি। ব্যবসায়ীগণ কোন ক্রেতার নিকট পেয়াজের মূল্য ৪৫-৫০ টাকার অধিক বিক্রি করিবেননা মর্মে প্রতিশ্রুতিবদ্ধ হোন। এখন থেকে সকল দোকানে পেয়াজ পর্যাপ্ত পরিমাণে পাওয়া যাবে। সকল ব্যবসায়ীবৃন্দ এবং সমিতির সভাপতিসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি’।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares