করোনাভাইরাস: সংখ্যা প্রতিদিনই বাড়ছে, সিলেটে ১৪৪৪ কোয়ারেন্টিনে

প্রকাশিত: ৮:৩০ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২০

করোনাভাইরাস: সংখ্যা প্রতিদিনই বাড়ছে, সিলেটে ১৪৪৪ কোয়ারেন্টিনে

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেটজুড়ে কোয়ারেন্টিনের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। প্রবাসী অধ্যুষিত এ বিভাগে আজ শনিবার পর্যন্ত এক হাজার ৪৪৪ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এসব ব্যক্তিদের মধ্যে সিংহভাগই প্রবাসী। বাকিরা তাদের পরিবারের সদস্য। করোনাভাইরাস ঠেকাতে তাদেরকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান জানান, সর্বশেষ ২৪ ঘন্টায় সিলেট বিভাগে নতুন করে ২২৭ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় ৬৪ জন, সুনামগঞ্জে ৪৬ জন, মৌলভীবাজারে ২৬ জন এবং হবিগঞ্জে ৯১ জন রয়েছে। সবমিলিয়ে গত ১০ মার্চ থেকে আজ শনিবার পর্যন্ত সিলেট বিভাগে কোয়ারেন্টিনে আছেন এক হাজার ৪৪৪ ব্যক্তি।

তিনি আরো জানান, সিলেট বিভাগের সিলেট জেলায় ৭৪৬ জন, সুনামগঞ্জ জেলায় ১৩৭ জন, মৌলভীবাজার জেলায় ৩৪৩ জন এবং হবিগঞ্জে ২১৫ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

জানা গেছে, স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় কার্যালয় গত ১০ মার্চ থেকে কোয়ারেন্টিনের হিসাব রাখছে। যারা বিদেশ থেকে আসছেন, তাদেরকে বাধ্যতামূলকভাবে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে। তবে বিদেশফেরত ব্যক্তিরা কোয়ারেন্টিনে থাকছেন না বলেও অভিযোগ আছে। এরকম কয়েকজন ব্যক্তিকে ইতিমধ্যে জরিমানাও করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares