কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ১২:৪১ পূর্বাহ্ণ, মার্চ ১৮, ২০২০

কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

Sharing is caring!

কানাইঘাট প্রতিনিধি :: কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী নানা আয়োজনের মাধ্যমে উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে প্রেসক্লাব কার্যালয়কে আলোকসজ্জিত করণ, সূর্যোদয়ের সাথে সাথে প্রেসক্লাব কার্যালয়ে জাতীয় পতাকা ও ক্লাবের নিজস্ব পতাকা উত্তোলন, সকাল ৮টায় উপজেলা প্রশাসন চত্বরে রাখা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন এবং বিকেল ২টায় ক্লাব কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ক্লাব সভাপতি শাহজাহান সেলিম বুলবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের সঞ্চালনায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর আলোচনা সভায় ক্লাব নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, সিনিয়র সহ সভাপতি এখলাছুর রহমান, সহ সভাপতি আব্দুন নুর, সিলেট প্রেসক্লাবের সদস্য কাওছার আহমদ, ক্লাবের সহ সম্পাদক মাহবুবুর রশিদ, কোষাধ্যক্ষ মিসবাহুল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহীন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ, সাধারণ সদস্য জয়নাল আজাদ, সহযোগী সদস্য মাহফুজ সিদ্দিকী।

আলোচনা সভায় ক্লাব নেতৃবৃন্দ বলেন, বঙ্গবন্ধু শুধু বাঙালি জাতির মুক্তি সংগ্রামের স্বপ্নদ্রষ্টা নন, তিনি সারা বিশ্বের নিপীড়িত, নির্যাতিত ও মুক্তিকামী মানুষের অবিসংবাদিত নেতা ছিলেন। তিনি চিরকাল মানুষের হৃদয়ে অমর হয়ে থাকবেন। তাঁর মতো মহান নেতার জন্মের মধ্য দিয়ে আমরা একটি স্বাধীন সার্বভৌমত্ব রাষ্ট্র পেয়েছি। বাংলাদেশ নামক রাষ্ট্র যতদিন থাকবে, বঙ্গবন্ধু ততদিন আমাদের অস্তিত্ব জুড়ে বহমান থাকবেন। নেতৃবৃন্দ তাঁর আদর্শকে ধারণ করে দেশকে এগিয়ে নিতে সাংবাদিক সমাজসহ সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares