স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২০

স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক :: লক্ষ্মীপুরের রামগঞ্জ থানা পুলিশ মঙ্গলবার দুপুরে ভাটরা উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রীর রহস্যজনক মৃত্যু লাশ উদ্বার করেন পুলিশ। সৃষ্ট ঘটনায় স্থানীয়দের মাঝে চরম ক্ষোভ সৃষ্টি হয়েছে।


সূত্রে জানান ভাটরা গুস্তারপাড় গ্রামের বাচ্চু মিয়ার কুমারী মেয়ে রুজিনা আক্তার (১৪) কে ঘরের সিলিং ফ্যানে ওড়না পেছানো অবস্থায় লাশ উদ্বার করে জেলা মর্গে প্রেরণ করেন। স্থানীয়ভাবে একাধিক ব্যক্তি জানান রুজিনার মৃত্যু রহস্য জনক।


তার দুই পা খাটে হেলানো,বাম হাতটি একটি কাঠের চেয়ারে,ডানে খাটের স্ট্যান্ড রয়েছে। গলায় একটি কালো ওলনা হালকা গলায় পেছানো। ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করে সিলিং ফ্যানে জ্বলিয়ে ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করেন। রুজিনাদের সাথে বাড়ির একটি পক্ষের দীর্ঘদিন যাবত আদালতে মামলা মোকাদ্দমা চলে আসছেন। রুজিনা বাবা কাতার প্রবাসি, ৪বোনের মধ্য তিনি তৃতীয়। তার কোন ভাই নেই।


নিহতের বৃদ্ধা মা তাহমিনা জানান নতুন বাড়ীতে দালানে তিনি আর রুজিনা ছাড়া কেউ থাকেন না। রুজিনা সবসময়ে জন্য আলাদা একটি রুমে ঘুমিয়ে পড়তেন।


ইউপি চেয়ারম্যান আবুল হোসেন মিঠু জানান পুলিশ লাশ উদ্বার করে ময়নাতদন্ত জন্য জেলা মর্গে প্রেরণ করেন। বিষযটি সম্পূন্ন আইনী প্রক্রিয়া ভালোমন্দ দেখবেন প্রশাসন। থানা পুলিশ জানান রহস্য থাকুক আর যাহাই হোক ময়নাতদন্ত রির্পোট আসলে আসল রহস্য বের হবে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares