দেশে ফিরে বিয়ে, হোম কোয়ারেন্টাইনে হবিগঞ্জের প্রবাসী’র বাসররাত

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২০

দেশে ফিরে বিয়ে, হোম কোয়ারেন্টাইনে হবিগঞ্জের প্রবাসী’র বাসররাত

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : হবিগঞ্জের লাখাইয়ে দেশে ফেরার ৫ দিনের মাথায় বিয়ে করে বিপাকে পড়েছেন এক ফ্রান্স প্রবাসী। বিয়ের আসর থেকে সরাসরি ওই যুবককে চলে যেতে হয়েছে হোম কোয়ারেন্টাইনে। পাশাপাশি নববধূকেও কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে উপজেলা প্রশাসন।

লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সঞ্চিতা কর্মকার জানান- গত ১১ মার্চ ফ্রান্স থেকে দেশে ফিরেন ওই প্রবাসী। এ সময় বাধ্যতামূলক দুই সপ্তাহের হোম কোয়ারেন্টাইনে থাকার কথা থাকলেও তিনি তা লঙ্ঘন করেন। দেশে ফেরার ৫ দিনের মাথায় সোমবার (১৬ মার্চ) তিনি বিয়ে করেন।

মঙ্গলবার বিয়ের অনুষ্ঠানের আয়োজন চলছিল বাড়িতে। খবর পেয়ে সেখানে উপস্থিত হন উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ প্রশাসনের লোকজন। এ সময় স্বামী-স্ত্রী দুজনকেই হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়। এ নির্দেশ অমান্য করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন- ‘ইতোমধ্যে ওই প্রবাসীর প্রাথমিকভাবে একটি পরীক্ষা করা হয়েছে। সেখানে করোনার কোন উপসর্গ পাওয়া যায়নি। তবে স্বামী-স্ত্রী দুজনকেই দুই সপ্তাহের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে। তাদের সার্বক্ষণিক নজর রাখতে সেখানে একজন স্বাস্থ্যকর্মী রাখা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares