গোয়াইনঘাটে বঙ্গবন্ধুর প্রতিকৃতে উপজেলা প্রশাসনসহ শতাধিক সংগঠনের শ্রদ্ধাঞ্জলি

প্রকাশিত: ৩:৫৭ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২০

গোয়াইনঘাটে বঙ্গবন্ধুর প্রতিকৃতে উপজেলা প্রশাসনসহ শতাধিক সংগঠনের শ্রদ্ধাঞ্জলি

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি :: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে সিলেটের গোয়াইনঘাট উপজেলায় উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সামাজিক ও রাজনেতিক সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার নাজমুস সাকিবের নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে গোয়াইনঘাট উপজেলা প্রশাসন। গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদের নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন গোয়াইনঘাট উপজেলা পরিষদ। গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নজরুল ইসলামের নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে গোয়াইনঘাট সার্কেল। গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদের নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে গোয়াইনঘাট থানা।

এছাড়াও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিমের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের শ্রদ্ধাঞ্জলী। গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হকের নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে গোয়াইনঘাট সরকারি কলেজ। উপজেলা মুক্তি যোদ্ধা সংসদের পক্ষে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন সাবেক কমান্ডার মোঃ আব্দুল হক, গোয়াইনঘাট প্রেসক্লাবের পক্ষে প্রেসক্লাব সভাপতি এম এ মতিন ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ মিনহাজ উদ্দিন, উপজেলা আওয়ামী যুবলীগের পক্ষে উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোঃ রেহান উদ্দিন, উপজেলা মুক্তি যোদ্ধা সন্তান কমান্ডের পক্ষে সন্তান কমান্ডের সভাপতি কামাল হোসেন, গোয়াইনঘাট সরকারি মডেল উচ্চবিদ্যালয়ের পক্ষে প্রধান শিক্ষক মোঃ সেলিম উল্লাহ, উপজেলা স্কাউটের পক্ষে গোয়াইনঘাট সরকারি মডেল উচ্চবিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক গোপাল কৃষ্ণ দে চন্দনসহ শতাধিক সামাজিক, রাজনৈতিক ও সরকারি বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয়েছে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম,গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এড জামাল উদ্দিন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুজিবুর রহমান, সদস্য মোঃ লুৎফুল হক,দেবব্রত ভট্টাচার্য, মুজিবুর রহমান লাইব্রেরি, সালেহ আহমদ প্রমূখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares