৩ বিতর্কিত ব্যক্তিকে অন্তর্ভুক্ত : জুড়ী যুবদলের কমিটি নিয়ে অসন্তোষ

প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২০

৩ বিতর্কিত ব্যক্তিকে অন্তর্ভুক্ত : জুড়ী যুবদলের কমিটি নিয়ে অসন্তোষ

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : জুড়ী উপজেলা যুবদলের আহবায়ক কমিটিতে বিতর্কিতদের স্থান দেয়ার অভিযোগ উঠেছে। বুধবার কমিটি ঘোষণার পর থেকে দলীয় নেতাকর্মীর মধ্যে চরম ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে। বিতর্কিত এ কমিটি স্থগিত ও মুল দলের পরামর্শক্রমে ক্লিন ইমেজের নেতাদের নিয়ে কমিটি গঠনের জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হস্তক্ষেপ কামনা করছেন নেতাকর্মীরা।

দলীয় সুত্রে জানা গেছে, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ গত বুধবার জুড়ীতে গিয়ে এমএ মোহিত শিপলুকে আহবায়ক, হাজী নিপার রেজাকে সিনিয়র যুগ্ম আহবায়ক এবং মাজহারুল ইসলাম, মারুফ আহমদ, ফরিদ আহমদ, আসাদুজ্জামান খান মোবারক, মিজানুর রহমান সেলিম প্রমুখকে যুগ্ম আহবায়ক করে ১১ সদস্যের জুড়ী উপজেলা যুবদলের একটি আহবায়ক কমিটি ঘোষণা করেন।

এ খবরে বিএনপিসহ যুবদলের নেতৃবৃন্দের মধ্যে চরম ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করতে থাকে। তাদের দাবী যুবদলের আহবায়ক কমিটিতে চোরাকারবারী, মাদকসেবী, মাদক বিক্রেতা ও মানসিক রোগীকে কমিটিতে স্থান দেয়া হয়েছে। এতে মুলদল ও যুবদলের ভাবমুর্তি মারাত্মকভাবে ক্ষুন্ন হয়েছে।

জুড়ী বিএনপির সভাপতি দেওয়ান আইনুল হক মিনু, যুগ্ম সম্পাদক নাজমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান চুনু, যুবদলের সাবেক আহবায়ক হাবিবুর রহমান আসকর জানান, হাউজের নেতাকর্মীর মতামতকে পাশ কাটিয়ে জেলা যুবদলের সভাপতি, সাধারণ সম্পাদক ও কেন্দ্র থেকে আসা দুই নেতাসহ ৫ জন বসে নিষ্ক্রিয় ও বিতর্কিত এমএ মোহিত শিপলু, মাজহারুল ইসলাম ও মিজানুর রহমান সেলিমকে অন্তর্ভুক্ত করে ১১ সদস্যের কমিটি ঘোষণা করেন। গঠনতন্ত্র অনুযায়ী মুলদলের পরামর্শক্রমেই অঙ্গসংগঠনের কমিটি গঠনের নিয়ম রয়েছে। কিন্তু কোন ধরণের আলোচনা ছাড়াই মাদকসেবী, মাদক ব্যবসায়ী, মানসিক রোগীসহ বিভিন্ন বিতর্কিত কর্মকান্ডে জড়িত ৩ ব্যক্তিকে আহবায়ক কমিটিতে স্থান দেয়ায় বিএনপির ভাবমুর্তি ক্ষুন্ন হয়েছে। তারা বিতর্কিত এ কমিটি স্থগিত ও তৃণমুলের নেতাকর্মীর মতামতের ভিত্তিতে উপজেলা যুবদলের কমিটি গঠনের ব্যাপারে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের হস্তক্ষেপ কামনা করেন।

জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন শুক্রবার রাতে জানান, তৃণমুলের মতামতকে প্রাধান্য দিয়েই আহবায়ক কমিটি ঘোষণা করেছেন। যুবদলের কমিটি গঠনে বিএনপির মতামত নেয়ার প্রয়োজন নেই। তাদের কোন অভিযোগ থাকলে তারা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নিকট জানাতে পারেন।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares