তামাবিল স্থলবন্দরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ খুন: স্বামী-স্ত্রী আটক

প্রকাশিত: ১:১৬ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২০

তামাবিল স্থলবন্দরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ খুন: স্বামী-স্ত্রী আটক

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার তামাবিল স্থলবন্দর এলাকার নলজুরি গ্রামে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত আব্দুর রহিম (৭০) নলজুরি গ্রামের মৃত দুলা মিয়া বেপারির ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ১৩ মার্চ (শুক্রবার) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে নিহত আব্দুর রহিম ও একই গ্রামের ইসমাইল আলী ও তার সহযোগীরা তুচ্ছ একটি বিষয় নিয়ে তর্কে জড়িয়ে পড়েন। বাকবিতন্ডার এক পর্যায়ে ইসমাইলের লোকজন আব্দুর রহিমের উপর অতর্কিত হামলা চালায়। এক পর্যায়ে দেশীয় অশ্রুের আঘাতে আব্দুর রহিম মাটিতে পড়ে যান। গুরতর আহত অবস্থায় স্থানীয়দের সহযোগিতায় আব্দুর রহিমকে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাত দেড়টার দিকে আব্দুর রহিম জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুবরন করেন।

খবর পেয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ ঘটনাস্থল পরিদর্শন করেন। অপর দিকে নিহত আব্দুর রহিমের হত্যার প্রধান ব্যাক্তি ইসমাইল ও তার স্ত্রী শারমিন বেগমকে পালিয়ে যাওয়ার সময় জাফলং চা বাগান থেকে থানা পুলিশ তাদের গ্রেপ্তার করেন।

বর্তমানে আব্দুর রহিমের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ বলেন, গোয়াইনঘাট থানা এলাকার পূর্ব জাফলং ইউনিয়নের নলজুরি গ্রামে তুচ্ছ একটি বিষয়কে নিয়ে মারামারি ঘটনায় আব্দুর রহিম (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। এই ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ দুই ব্যাক্তিকে আটক করেছে। বাকিদের আটকে পুলিশি অভিযান অব্যাহত আছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares