জৈন্তাপুর উপজেলা চতুর্থ শ্রেণী সরকারী কর্মচারী সমিতির ত্রি-বাষিক নির্বচন সম্পন্ন

প্রকাশিত: ৯:০৯ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২০

জৈন্তাপুর উপজেলা চতুর্থ শ্রেণী সরকারী কর্মচারী সমিতির ত্রি-বাষিক নির্বচন সম্পন্ন

Sharing is caring!

জৈন্তাপুর প্রতিনিধি :: বাংলাদেশ চতুর্থ শ্রেণী সরকারী কর্মচারী সমিতি জৈন্তাপুর উপজেলা শাখার ত্রি-বাষিক নির্বচন অনুষ্টিত । ৭টি পদের মধ্যে সভাপতি-সম্পাদক পদে নির্বাচন হলেও অন্য সব পদে তিন বৎসরের জন্য বিনা প্রতিদ্ধন্দিতায় হন অন্য প্রার্থীরা।

নির্বাচন পরিদর্শন করেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, জৈন্তাপুর প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল হালিম, সাধারন সম্পাদক গোলাম সরওয়ার বেলাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহজাহান কবির খান।

শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলা পরিষদ মিলনায়তনে ভোট গ্রহণ শেষে ফলা-ফল ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার ও বাংলাদেশ সরকারী কর্মচারী সমন্বয় পরিষদের সভাপতি মোঃ আলতাফুর রহমান। নির্বাচনে সভাপতি হিসেবে আনারস মার্কা নিয়ে মানিক মিয়া ৪২ ভোট এবং সাধারন সম্পাদক হিসেবে মোঃ জামাল উদ্দিন ছাতা মার্কা নিয়ে ৩২ ভোট পেয়ে নির্বাচিত হন।

বিনা প্রতিদ্ধন্দিতায় নির্বাচিতরা হলেন সহ-সভাপতি নির্মল দে, সহ- সাধারন সম্পাদক শ্রী শ্যামল চন্দ্র, সাংগঠনিক সম্পাদক হামিদুল ইসলাম(স্বাধীন), অর্থ সম্পাদক শাহিন মিয়া, ক্রিড়া ও সংস্কৃতিক সম্পাদক সেলিম আহমদ ও মহিলা বিষয়ক সম্পাদিকা সেলিনা আক্তার সেলি। সহকারি নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন শফিকুল ইসলা ও বিধান চন্দ্র সেন। পরে নির্বাচিত ও পরাজিত দের উদ্দেশ্যে সুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ চতুর্থ শ্রেণী সরকারী কর্মচারী সমিতি সিলেট জেলা শাখার সভাপতি নূরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাদির, সহ- সভাপতি ইসহাক মিয়া, আব্দুল মতিন, মোঃ মুহিব উল্লাহ, সাধারন সম্পাদক ইসমাইল আলী, প্রচার সম্পাদক কিশোর চন্দ্র দাস, মহিলা বিষয়ক সম্পাদিকা লিপি বেগম, বাংলাদেশ চতুর্থ শ্রেণী সরকারী কর্মচারী সমিতি গোয়াইনঘাট উপজেলা শাখার সধারন সম্পাদক শামীম আহমদ, রেজাউল করিম প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares