সিলেটে শ্রমিকদের মারধর, চাঁদাবাজ ইউপি সদস্য আটক

প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২০

সিলেটে শ্রমিকদের মারধর, চাঁদাবাজ ইউপি সদস্য আটক

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: সিলেট সদর উপজেলার শাহজালাল বাজার উন্নয়নে সরকারি পাইলিং কাজে বাধা ও শ্রমিকদের মারধর করেছে দুর্বৃত্তরা। শুক্রবার বেলা ১২টায় এ ঘটনা ঘটে। এতে ৫ শ্রমিক আহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয় মেম্বার মুহিত আলম শফিককে আটক করছে জালালাবাদ থানা পুলিশ।

অভিযোগ উঠেছে, দাবিকৃত চাঁদা না পেয়ে স্থানীয় মেম্বার শফিক এর লোকজন এ হামলা চালায়। এতে আহত হন আবদুল কাদির, মনির, সজীব, আল আমিন ও আবদুল বাতির বিলা। আহতরা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এদের মধ্যে আবদুল কাদিরের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় সরকার বিভাগের পাইলিং কাজের ঠিকাদার ফাহিমুল ইসলাম ফাহিম বলেন, শাহজালাল বাজার উন্নয়নে এলজিইডির ৪ তলা ভবনের কাজের পাইলিং ছলছে। স্থানীয় মেম্বার মুহিত আলম শফিকসহ অন্যরা এ কাজে চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা না পেয়ে শুক্রবার বেলা ১২টার দিকে শফির মেম্বারের নেতৃত্বে তার লোকজন কাজের সাইটে এসে ফের চাঁদা দাবি করে। অন্যথায় কাজ বন্ধ করার কথা বলে।

শ্রমিকরা কাজ বন্ধ না করলে শফিক মেম্বারের লোকজন অতর্কিত হামলা চালিয়ে ৫ শ্রমিককে আহত করে। শ্রমিকদের আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে শফিক মেম্বার ও তার লোকজন পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ব্যাপারে আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।

জালালাবাদ থানার ওসি অকিল উদ্দিন জানান, অভিযোগ পেয়ে স্থানীয় মেম্বার মুহিত আলম শফিক আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares