জকিগঞ্জে স্কুল ছাত্রী নিখোঁজের এক দিনের মধ্যে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

প্রকাশিত: ৭:২১ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২০

জকিগঞ্জে স্কুল ছাত্রী নিখোঁজের এক দিনের মধ্যে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: সিলেট জেলা জকিগঞ্জ উপজেলার জিএমসি একাডেমী স্কুল এন্ড কলেজের এক ছাত্রী নিখোঁজের এক দিনের মাথায় উদ্ধার করেছে পুলিশ। সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ-বিয়ানীবাজার সার্কেল) সুদীপ্ত রায়ের সার্বিক তত্বাবধান ও তৎপরতায় ও জকিগঞ্জ থানার ওসি মীর মোঃ আব্দুন নাসেরের নির্দেশনায় পুলিশী তৎপরতায় বুধবার (১১ মার্চ) সন্ধ্যায় সিলেট নগরীর মিনিখলার একটি বাসা থেকে অপহরণকারী সহ নিখোঁজ স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়।

এ সময় অপহরণকারী বালাগঞ্জ উপজেলার শিউড়কাল (গহরপুর) গ্রামের বাসিন্দা আবুল কালাম (আবু মিয়া) সিএনজি চালক ছেলে হেলাল উদ্দিন (৩৫) কে আটক করা হয়।বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়।

জানা যায়, গত (১০ মার্চ) মঙ্গলবার উপজেলার ৯নং মানিকপুর ইউনিয়নের ফুলতলী গ্রামের ওই ছাত্রী স্কুলে যাওয়ার পর থেকে নিখোঁজ হয়। বিকেলে বাড়িতে ফিরে না আসায় সম্ভাব্য সকল স্থানে খোঁজ নিয়ে পাওয়া না যাওয়ায় নিখোঁজ স্কুল ছাত্রীর মা রিনা বেগম চৌধুরী জকিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রী করেন। সেই সূত্র ধরে অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়ের পুলিশের পৃথক টিম ভিত্তিক তৎপরতায় মেয়েটিকে দ্রুত উদ্ধার করতে পুলিশ সক্ষম হয়। এ ঘটনায় জকিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৯, তারিখ-১১/০৩/২০২০ইংরেজী।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সম্রাজ মিয়া জানান, আইনানুগ প্রক্রিয়া শেষে ওই স্কুল ছাত্রীকে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। অপহরণকারী সিএনজি চালক হেলালকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত অপর আসামীকে গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares