সিলেটের রাজপথে সালমান শাহ ভক্তদের মানববন্ধন

প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, মার্চ ১২, ২০২০

সিলেটের রাজপথে সালমান শাহ ভক্তদের মানববন্ধন

Sharing is caring!

সিলেট :: চিত্রনায়ক সালমান শাহ হত্যা মামলায় দীর্ঘ তদন্ত শেষে গত ২৪ ফেব্রুয়ারি তদন্ত প্রতিবেদন দাখিল করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। প্রতিবেদনে উল্লেখ করা হয়, সালমান শাহ ‘আত্মহত্যা করেছেন’। এই প্রতিবেদনকে ‘মনগড়া’ আখ্যা দিয়ে তা প্রত্যাখ্যান করে এবং সালমান শাহ ‘হত্যার’ বিচার দাবিতে সিলেটে মানববন্ধন হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকাল ৩টায় চৌহাট্টাস্থ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এই মানববন্ধনের আয়োজন করে ‘সালমান শাহ ঐক্যজোট’।

মানববন্ধনে সালমান শাহের মামা ও জোটের কেন্দ্রীয় আহ্বায়ক আলমগীর কুমকুম সভাপতিত্বে করেন। জোটের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম আহ্বায়ক মেরাজুল আম্বিয়া ও রেজুওয়ান হোসাইনের যৌথ সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন প্রবাসী ফক্কু চৌধুরী, বক্তব্য রাখেন ঢাকা থেকে আসা জোটের সিনিয়র সদস্য মাহমুদ ইকবাল, রাজ মোহাম্মদ মেঘনা, সাজিদ হাসান কামাল।

বক্তারা বলেন, ‘অবিলম্বে মনগড়া, বানোয়াট ও ভিত্তিহীন প্রতিবেদন প্রত্যাহার করতে হবে। সালমান শাহর হত্যার সঠিক ও সুষ্ঠু বিচার করে খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।’

জোটের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক কবি এস.পি সেবুর শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া মানববন্ধনে উপস্থিত ছিলেন লেখিকা কবি নিলুফা ইয়াসমিন নিলু, দিদারুল আলম, বাংলাদেশ নদী পরিব্রাজক দলের সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ লোকমান আলী, স্বপ্ন বাংলা পরিষদের কেন্দ্রীয় মহাসচিব আবু বক্কর রুনু তালুকদার, পরিবর্তন সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আফজাল হোসেন, জোটের সদস্য শাহিন শাহ, সৈয়দ মোস্তাক, জোটের ওসমানী নগর শাখার আহ্বায়ক সালমান কবির, রানা ইসলাম, শিরুপা বেগম প্রমুখ।

প্রসঙ্গত, সালমান শাহ ‘হত্যার’ বিচার চেয়ে এর আগেও বিভিন্ন সময়ে সিলেটের রাজপথে মানববন্ধন, বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares