মুন্নার হত্যাকারিদের বিচারের দাবিতে উইমেনস মেডিকেলের মানববন্ধন

প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ, মার্চ ১২, ২০২০

মুন্নার হত্যাকারিদের বিচারের দাবিতে উইমেনস মেডিকেলের মানববন্ধন

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেট নগরীর জিন্দাবাজারে ফুটপাতের ব্যবসায়ীদের ছুরিকাঘাতে নজরুল ইসলাম মুন্না (২১) নামে এক কলেজছাত্র ও সিলেট উইমেনস মেডিকেল কলেজ হাসপাতালের চতুর্থ শ্রেণীর কর্মচারী খুনের ঘটনার বিচারের দাবিতে মানববন্ধন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (১২ মার্চ) সকাল ১১টায় সিলেট নগরীর মিরবক্সটুলাস্থ সিলেট উইমেনস মেডিকেল কলেজ হাসপাতালের সম্মুখে এ মানববন্ধন করে প্রতিষ্ঠানটির চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীরা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন সিলেট উইমেনস মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু সরকার দাস, সহকারী পরিচালক তাফহিম আহমেদ রিফাত, হৃদরোগ বিভাগের প্রধান ডা. আক্তারুজ্জামান খানসহ অন্যান্য বিভাগের প্রধানরা ও হাসপাতালে কর্মরত অন্যান্য চিকিৎসকরা। এছাড়াও এ হাসপাতালে কর্মরত কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তাগন বলেন, নজরুল ইসলাম মুন্নাকে হত্যাকারী সন্ত্রাসীদেরকে অনতিবিলম্বে গ্রেপ্তার করে ফাঁসি নিশ্চিত করতে হবে।পরে সাড়ে ১১টার দিকে মানববন্ধনটি শেষ করেন তারা।

প্রসঙ্গত, গত ৫ মার্চ (বৃহস্পতিবার) বিকেলে নিজ বাড়ি থেকে সিলেট উইমেনস মেডিকেল কলেজ হাসপাতালে যান নজরুল ইসলাম মুন্না। কর্মস্থল থেকে বেতন তুলে বাজার করার জন্য রাত সাড়ে ৮ টার দিকে জিন্দাবাজার পৌঁছে। জিন্দাবাজার কৃষি ব্যাংকের সামনে পৌঁছার পর স্থানীয় ফুটপাতের ব্যবসায়ীরা সংঘবদ্ধ হয়ে একজন ক্রেতাকে পেটাচ্ছিলো। বিষয়টি দেখে নজরুল ইসলাম মুন্না ঐ ক্রেতাকে না মারার জন্য অনুরোধ করে। এতে ক্ষিপ্ত হয়ে ফুটপাতের ব্যবসায়ীরা নজরুল ইসলাম মুন্নার উপর অতর্কিত হামলা চালিয়ে নজরুলকে ঘটনাস্থলে রেখে পালিয়ে যান।

পরে নজরুল ইসলাম মুন্নাকে গুরুত্ব আহত অবস্থায় পথ যাত্রীরা উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তার শারীরিক অবস্থা অপরিবর্তিত দেখে ওসমানী মেডিকেল কর্তৃপক্ষ উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকা জাতীয় বক্ষব্যাধি হাসপাতালে নজরুলকে পাঠানোর অনুরোধ করেন। নজরুল ইসলাম মুন্নাকে উন্নত চিকিৎসার জন্য রাত সাড়ে ১১ টার দিকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন। হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় পৌঁছার পর নজরুল ইসলাম মুন্না মৃত্যুবরণ করেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..