আরজেএফ ও আসক’র মাদক বিরোধী সমাবেশ ও সম্মাননা অনুষ্ঠান

প্রকাশিত: ১১:২৪ পূর্বাহ্ণ, মার্চ ১২, ২০২০

আরজেএফ ও আসক’র মাদক বিরোধী সমাবেশ ও সম্মাননা অনুষ্ঠান

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : আরজেএফ ও আসক নন্দীগ্রাম উপজেলা শাখার মাদক বিরোধী সমাবেশ ও সম্মাননা স্মারক অনুষ্ঠান অনুষ্টিত হবে।
রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) ও আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন নন্দীগ্রাম উপজেলা শাখা আয়োজিত মাদক বিরোধী সমাবেশ ও সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান অনুষ্ঠান ১৪ মার্চ শনিবার সকাল নয়টায় নন্দীগ্রাম উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্টানের আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন,নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রফিকুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন,বগুড়া জেলা পরিষদ সদস্য ও দৈনিক মুক্তজমিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক আনোয়ার হোসেন রানা,এল এল বি । উদ্বোধন করবেন,নন্দীগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রেজাউল আশরাফ জিন্নাহ।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন,রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ)’র চেয়ারম্যান ও দৈনিক সংবাদ সারাদেশ পত্রিকার নির্বাহী সম্পাদক এস এম জহিরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন,যথাক্রমে আসক ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাজমুন নাহার,নন্দীগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত,মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আক্তার বানু,নন্দীগ্রাম থানার ওসি শওকত কবির, নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনিসুর রহমান,সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র সভাপতি মির্জা সেলিম রেজা, বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু ও বিশিষ্ট ব্যবসায়ী বজলুর রহমান কাশেম ।
সম্মানীয় অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যথাক্রমে,আসক ফাউন্ডেশন বগুড়া জোনের সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ তোহিদুত জামান লিখন ও সাধারণ সম্পাদক শাহরিয়ার কবির সুমন, আরজেএফ’র স্থায়ী পরিষদ সদস্য ও বগুড়া জেলা শাখার সভাপতি শাহ মেহেদী হাসান লিটন ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফিক।
অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন,নন্দীগ্রাম উপজেলা শাখা আসক ও আরজেএফ’র সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ । অনুষ্ঠানে আমন্ত্রণ করেছেন নন্দীগ্রাম উপজেলা আসক ও আরজেএফ’র সভাপতি মোঃ আমিনুল ইসলাম জুয়েল।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares